ব্রেকিংঃ

আদর্শ কিন্ডার গার্ডেন স্কুলে বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরন অনুষ্ঠিত

 এম আর রুবেল।।
ভোলা শহরের ওয়েস্টান পাড়ায় আদর্শ  কিন্ডার গার্ডেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় আদর্শ কিন্ডার গার্ডেনে কোরআন  তেলাওয়াত ও জাতীয়  পতাকা উত্তোলনের  মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠানের  কার্যক্রম  শুরু হয়।
পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার তুলে দেন অতিথিরা।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ ইউনুছ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক। প্রত্যেক শিক্ষার্থীর সাধারন শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা প্রযোজন।
তিনি আরো বলেন, ভোলা হলো সম্ভবনাময় জেলা। সবাইকে সম্প্রীতির ভাব গড়ে তুলে এ অঞ্চলকে আরো সমৃদ্ধশালী করতে হবে। তিনি মাদকমুক্ত সমাজ গড়তে সবার সহযোগিতা কামনা করেন ।
বিশেষ অতিথি হিসেবে উপন্থিত ছিলেন ভোলা পৌরসভা ৬ নং ওয়াডের কাউন্সিলর আলহাজ্ব ওমর ফারুক। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অধ্যক্ষ জিয়াউল মোরশেদ চৌধরি। এসময় আরো উপস্থিত ছিলেন স্কুলের সহকারি শিক্ষক নুরুল ইসলাম,হাসনাঙ্গন আহমেদ। সেলিম রেজা, তরিকুল ইসলাম, জহিরুল হক সহ ছাত্র/ ছাত্রীদের অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।