ব্রেকিংঃ

আধুনিক চিকিৎসা সেবার সম্ভাবনা নিয়ে ভোলা স্কয়ার মেডিকেল সার্ভিস সেন্টারের যাত্রা শুরু

মোকাম্মেল হোসেন জোনায়েদ ॥
ভোলায় আধুনিক চিকিৎসা সেবার সম্ভাবনা নিয়ে ভোলা স্কয়ার মেডিকেল সার্ভিস সেন্টারের শুভ উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে। (১৬ নবেম্বর) শুক্রবার সকালে ভোলা নবারুন সেন্টার মার্কেটে এই আধুনিক মানের ডায়াগনেস্টিক সেন্টারের শুভ উদ্ভোধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) পরিচালক (বার্তা) কবি নাসির আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং আনুষ্ঠানিক শুভ উদ্ভধন ঘোষনা করেন বিশিষ্ট চিকিৎসক বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি ড. অধ্যাপক একে আজাদ খান । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো: শফিকুল ইসলাম , ভোলা প্রেস ক্লাবের আহব্বায়ক ও বিটিভি প্রতিনিধি এম এ তাহের , ভোলা জেলা পরিষদের প্যানেল চেয়্যারম্যান অধ্যক্ষ সাফিয়া খাতুন , বিশিষ্ট ব্যবসায়ী হারুন অর রশিদ , বিশিষ্ট কথক সাহিত্যিক-যোগ ব্যয়াম ও ক্রীড়াবিদ আলো বিকাশ রায় , দৈনিক বরিশাল সময়ের সম্পাদক ও প্রকাশক হাসান সর্দার জুয়েল , আরটিভি ও যুগান্তর প্রতিনিধি অমিতাভ রায় অপু । ইভান তালুকদারের সঞ্চালনায় এসময় ভোলা স্কয়ার মেডিকেল সার্ভিস সেন্টারের চেয়ারম্যান মনসুর আলম , পরিচালক ও ভোলা জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন , চ্যানেল ২৪এর ভোলা প্রতিনিধি আদিল হোসেন তপু , ভোলা স্কয়ার মেডিকেল সার্ভিসের পরিচালক মোকাম্মেল হোসেন জোনায়েদ , রাজন সহ ভোলা স্কয়ার মেডিকেল সার্ভিসের অন্যান্ন পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন ।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডা: একে আজাদ খান বলেন , চিকিৎসা সেবা একটি মহান পেশা । এই পেশাকে সব সময় কলঙ্ক মুক্ত রাখেতে হবে । রোগীদের সেবার মান নিশ্চিত করতে হবে । রোগিরা যাতে চিকিসৎসা সেবা নিয়ে উপকৃত হয় , হয়রানীর শিকার হতে না হয় সেই দিকে খেয়াল রাখেতে হবে । এই পেশা কে ব্যবসা নয় সেবা হিসেবে দেখতে হবে ।
সভাপতির বক্তব্যে বিটিভির পরিচালক সাংবাদিক কবি নাসির আহমদ বলেন , ভোলা বিচ্ছিন জেলা হওয়ার কারনে ভোলাবাসি আধূনিক চিকিৎসা সেবা হতে এখনো অনেক বঞ্চিত । ভোলার মানুষকে এখনো চিকিৎসার জন্য বরিশাল , ঢাকা নির্ভর করতে হয় । ভোলাবাসির এই দূর্ভোগর কথা বিবেচনা করেই আমরা এই ভোলা স্কয়ার মেডিকেল সার্ভিস সেন্টারের চালু করেছি ।এখানে আমরা ব্যবসা নয় , চিকিৎসা সেবাকেই সর্বোচ্চ বিবেচনা করবো ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।