ব্রেকিংঃ

ভোলার ভেদুরিয়ার চটকিমারার চরের সাধারন মানুষের আতঙ্কের নাম মনির

আরিফ হোসেন ।। দ্বীপ জেলা ভোলা একটি শান্তিপ্রিয় এলাকা এই জেলার অভিভাবক সাবেক মন্ত্রী বর্তমান ভোলা সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ যার নেতৃত্ব উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতো ভোলা, আর এই জেলার রয়েছে কিছু বিচ্ছিন্ন এলাকা, তেমনি একটি এলাকার নাম চটকিমারার চর, যার অবস্থান ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের একটি অংশে আর এর চারপাশে রয়েছে নদী।

আর এই বিচ্ছিন্ন এলাকায় বাস করেন কিছু খেটে খাওয়া মানুষ যারা জীবন বাচাঁতে প্রতিনিয়ত যুদ্ধ করেছেন তারা।

আর এই খেটে খাওয়া মানুষের কাছে মূর্তিমান আতঙ্কের নাম মনির হোসেন। তথ্য অনুসন্ধানে গিয়ে জানা যায় মনিরের ক্ষমতার দাপট কি? এবং কি ভাবে জিম্মি করে রেখেছেন সাধারন মানুষদের কে? মনিরের অত্যাচারের বননা দিলেন স্থানীয় স্বামী পরিতাক্ত হাসিনাসহ গ্রামবাসীরা।

তবে সাংবাদিকদের ক্যামেরার সামনে কথা বলে আবার ভুক্তভোগীরা অনুরোধ করেন তাদের নাম গোপন রাখার জন্য, তারা জানান আপনারা গেলে আবারো মনির এসে আমাদের উপর অত্যাচার চালাবে।

স্থানীয়রা জানান, এমন কোন কাজ নেই মনির করেন না এলাকায় কোন মেয়ে মানুষ বেড়াতে আসলে তাদের কে জিম্মি করে টাকা আদায় করতেন মনির যা এলাকার সবার জানা।

কে এই মনির? জানা যায়, মনির ঐ এলাকার মৃত্যু আবদুল খালেক এর ছেলে চটকিমারা বাজারের সাইনবোর্ড হিসেবে একটি দোকান রয়েছে যার আড়ালেই চলে মনিরের এই অপকর্ম, এলাকায় মনিরের রয়েছেন নিজস্ব বাহিনী যাদের নেতৃত্ব দিচ্ছেন মনির আর চালাচ্ছেন মাদক, জুয়া, ইভিটিজিং মুলকথা সমাজ বিরোধী সকল কাজের নেতৃত্ব রয়েছেন এই পিচ্ছি মনির, পল্লী বিদ্যুৎ দেওয়ার নামে হাতিয়ে নিয়েছেন হাজার হাজার টাকা।

ভেলুমিয়ার পুলিশ ফাড়িঁর ইনর্চাজ আরমান হোসেন জানান পত্রিকায় নিউজ দেখে আমি চটকিমারার চরে গিয়েছে এবং মনিরের বিরুদ্ধে অনেক অভিযোগ ও পেয়েছি কেউ লিখিত অভিযোগ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।