ব্রেকিংঃ

আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা ছারা শান্তি আসবে না

এম মইনুল এহসান ॥
জনগন সকল ক্ষমতার উৎস নয় । সকল ক্ষমতার একমাত্র মালিক আল্লাহ । জনগন যদি সকল ক্ষমতার মালিক হত , তাহলে জনগনের ইচ্ছাই জমিনে বৃষ্টি হত , জনগনের ইচ্ছায় ক্ষেতে ফসল হত , জনগনের ইচ্ছায়ই সবকিছুই হত। জনগন সকল ক্ষমতার মালিক নয় । জনগন চাইলেই আকাশে মেঘ হয় না , রাতের পরির্বতে দিন হয় না। জনগন চাইলেই নদীতে জোয়ার আসে না , সাগরে ঢেউ উঠে না ।জনগনের কোন ক্ষমতা নেই আল্লাহর ইচ্ছার বাইরে । সকল ক্ষমতার একমাত্র মালিক আল্লাহ। এই জমিন আল্লাহর , জমিনে আইন চলবে একমাত্র আল্লাহর। আল্লাহর জমিনে আল্লাহর মনোনীত দ্বীন প্রতিষ্ঠা ছারা কখনো শান্তি আসবে না । গনতন্ত্র, সমাজতন্ত্র, মার্কসবাদ, লেলিনবাদ সহ সকল তাগুতি মতবাদের মাধ্যমে জমিনে শান্তি আসতে পারে না যা ইতিপুর্বে অসংখ বার প্রমানিত হয়েছে। তাই দেশ ,জাতি ও সমাজের শান্তি প্রতিষ্ঠার জন্য আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা করতে হবে। আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার জন্য আগামি র্নিবাচনে ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতীকে ভোট দিয়ে ইসলামের পক্ষের প্রার্থিকে বিজয়ি করতে হবে। বাংলাদেশ ইসলামী আন্দোলন ইলিশা ইউনিয়ন শাখার সদস্য সম্মেলন অনুষ্ঠানে বক্তরা একথা বলেন ।
আগামী র্নিবাচনকে সামনে রেখে ভোলা সদরের ইলিশা ইউনিয়নে সদস্য সম্মেলন করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ ইলিশা শাখা ।শুক্রবার বিকেলে ৩টায় ইলিশা ইউনিয়নের নিজামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন ইসলামী আন্দোলনের সভাপতি হাফেজ মু. ছগির আহমদের সভাপতিত্বে সদস্য সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আগামী সংসদ র্নিবাচনে ভোলা সদর আসনের ইসলামী আন্দোলনের প্রার্থী মুফতি মাও:ইয়াসিন নবিপুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন ভোলা জেলা শাখার সহ সভাপতি মাও: মিজানুর রহমান ,সম্পাদক মাও: তরিকুল ইসলাম , যুগ্ম সম্পাদক মাও: আতাউর রহমান মোমতাজী , সদর থানা ইসলামী আন্দোলনের সাধারন সম্পাদক মুফতি আবদুল মমিন, ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি নুরুল ইসলাম পাটওয়ারি,সাধারন সম্পাদক মাও: গোলাম মোর্শেদ ।
এসময় আরো বক্তব্য রাখেন , ইসলামী যুব আন্দোলন ভোলা সদর থানার সভাপতি মু.আবু মুশা , ইসলামী আন্দোলন ইলিশা শাখার সহ সভাপতি হাফেজ ওমর ফারুক, সাধারন সম্পাদক আলাউদ্দিন , পরানগঞ্জ শাখার সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ
ইসলামী আন্দোলন ভোলা জেলার প্রচার সম্পাদক মাও: ইউসুফ আদনানের সঞ্চালনায় বক্তারা আরো বলেন,মাদার গাছ থেকে যেমন আমের আশা করা যায় না , তেমনি প্রচলিত কুফরি মতাবাদ দিয়ে জনগনের শান্তি আসবে না। দেশে সমাজে শান্তি আনয়ন করতে হলে আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন ইসলামী হুকুমাত বাস্তবায়ন করতে হবে ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।