ব্রেকিংঃ

ভোলায় পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের কর্মি সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রির্পোটার ॥
ভোলায় পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের ভোলা জোনের কর্মি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপি ভোলা শহরের উকিল পাড়ার হোটেল দি প্যাপিলন কনভেনশন সেন্টারে এই কর্মি সমাবেশ অনুষ্ঠিত হয় । পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র ভোলা জোনের জোনাল ম্যানেজার রুহুল কুদ্দুসের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের র্নিবাহি পরিচালক ইকবাল আহাম্মদ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের মানব সম্পদ ও প্রশিক্ষন বিভাগের ব্যাবস্থাপক সাইয়েদুল ইসলাম , অর্থ ও হিসাব বিভাগের ব্যাবস্থাপক সামসুজ্জামান লেলিন , নিরিক্ষা বিভাগের ব্যাবস্থাপক সরোয়ার মৃধা ।
এসময় আরো উপস্থিত ছিলেন পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের উপ ব্যাবস্থাপক (প্যানেল -৩) আবুল বাসার , উপ ব্যাবস্থাপক (প্যানেল -৪) মোস্তফা সরদার , উপ ব্যাবস্থাপক ( প্যানেল-৫) আবুল কালাম আজাদ, উপ ব্যাবস্থাপক (ঝুকিসেল) দেওয়ান শওকত , এরিয়া ম্যানেজার মোস্তাফিজুর রহমান ,কমিউনিটি ম্যানেজার মেহেদী সুলতানা প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন বাঞ্চ ম্যানেজার সহিদুল ইসলাম।
অনুষ্ঠানে বক্তরা বলেন পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র ক্ষুদ ঋন প্রদানের পাশাপাশি জন সাধারনের জীবন মান উন্নয়নেও কাজ করে থাকে । বিশেষ করে দেশের প্রত্যন্ত অঞ্চলের বিশেষ করে গ্রামীন দরিদ্র এবং সুবিধা বঞ্চিত জনগোষ্ঠির জীবন মান উন্নয়নে কাজ করে থাকে । শিক্ষা , সাস্থ , বাল্য বিয়ে প্রতিরোধ সহ বিভিন্ন সামাজিক সমস্যা প্রতিরোধে কাজ করে থাকে । এ সময় বক্তরা ভোলা জোনে কর্মরত পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের সকল কর্মিদের মুল দায়িত্ব পালনের পাশাপাশি সামাজিক উন্নয়ন মুলক কর্মকান্ড আরো জোরদার করার নির্দেশ দেন ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।