ব্রেকিংঃ

পুরান ঢাকার অগ্নিকান্ডে নিহত বৃষ্টি ও দোলার সরনসভা ভোলা প্রেসক্লাবে অনুষ্ঠিত

এম রহমান রুবেল ।। বাংলাদেশ আবৃওি সমন্ময় পরিষদ উদ্যোগে ভোলা জেলা আবৃওি শিল্পীগোষ্ঠি কতৃক আয়োজিত ২০ ফেব্রুয়ারি রাজধানী পুরান ঢাকার চকবাজারে চুরিহাট্রার ভয়াবহ অগ্নিকান্ডে নিহত ভোলার আবৃওি শিল্পি বৃষ্টি ও দোলার ভোলা প্রেসক্লাবে সরনসভা ও পঙওিমালা অনুষ্ঠিত হয়।

৩০মার্চ শনিবার সন্ধা ৭টায় ভোলা জেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত ভোলার জীবনপুরাণ আবৃওি একাডেমী সংসদের সভাপতি মশিউর রহমান পিংকুর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত পঙ্ওিমালার আয়োজক ও ভোলা জেলা সাবেক প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও বরিশাল অঞ্চলের আবৃওি শিল্পোগোষ্ঠির সাংগঠনিক সম্পাদক সামসউল আলম মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় ও পঙ্ওিমালার আমন্ত্রিত সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ভোলা জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক বাংলার কন্ঠ পত্রিকা সম্পাদক হাবিবুর রহমান,বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ভোলা জেলা প্রতিনিধি মাহাবুবুর আলম নিরব মোল্লা,ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু,জেলা প্রেসক্লাব সাধারন সম্পাদক অমিতাব অপু ,কবি মিলি বশার,জেলা প্রেসক্লাব সাবেক সহ সভাপতি মোঃ ওমর ফারুক,বিহঙ্গ আবৃওি শিল্পোগোষ্ঠির শিল্পী ও বাংলাবাজার কলেজ প্রভাষক রেহানা ফেরদৌস,ভোলা লালমোহন উপজেলা শিল্পোকলা একাডেমীর সাধারন সম্পাদক রিপন সান এবং ভোলার সুরের ধারা শিল্পোগোষ্ঠির পরিচালক উত্তম দাস প্রমুখ।

এসময় চকবাজারের চুরিহাট্রায় পথচারী হয়ে যাওয়া ভয়াবহ অগ্নিকান্ডে নিহত আবৃওি শিল্পী বৃষ্টি ও দোলার অকাল মৃত্যতে ভোলা সহ বাংলাদেশ আবৃওি শিল্পী অংগনে এই শুন্যতা অভাবনীয় ক্ষতি হয়েছে যা পুরুন হওয়ার নয় বলেও বক্তব্য আমন্ত্রিত অতিথিরা উল্লেখ করেন। এবং বৃষ্টি ও দোলার নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন।

পরে ভোলার আবৃওি শিল্পোগোষ্ঠির মধ্যে জীবনপুরাণ আবৃওি শিল্পোগোষ্ঠি একাডেমী ও বিহঙ্গ আবৃওি শিল্পোগোষ্ঠিসহ ভোলার বিভিন্ন আবৃওি সংগঠনের শিল্পিদের মনোজ্ঞ আবৃওি উপস্থাপনা করার মাধ্যমে বৃষ্টি ও দোলা সরনসভা ও পঙওি্মালা সমাপ্তি করা হয়।

এসময় ভোলা প্রেসক্লাবে আয়োজিত উক্ত সরনসভা ও পঙ্ওিমালায় অন্যন্যদের মধ্য উপস্থিত ছিলেন ভোলা জেলার বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি জুন্নু রায়হান,এস টিভি বাংলার আরিফ হোসেন লিটন,দৈনিক মানব জমিন পত্রিকার জেলা প্রতিনিধি এডভোকেট মনিরুল ইসলাম, দৈনিক তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধি ও আমাদের ভোলা অনলাইন নিউজের সম্পাদক ইয়াছিনুল ঈমন,জার্নালিস্ট ফোরাম ভোলা সাধারন সম্পাদক মাহমুদুল হাসান ফাহাদ,দৈানিক ভোলার বানীর পত্রিকার স্টাফ রিপোটার ইমরান ইমু, ইয়ামিন হোসেন,এম আর রুবেল,জামিল হোসেন,এবং নতুন সময় টিভির ভোলা প্রতিনিধি আলয়ামিন তাওহীদ এসময় উপস্থিত ছিলেন।