ব্রেকিংঃ

ভোলায় জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ও নতুন কমিটির দাবিতে বিক্ষোভ

স্টাফ রিপোটার॥
ভোলা জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ভোলা জেলা ছাত্রলীগের পদ প্রত্যাশি নেতাকর্মিরা।

মঙ্গলবার (১৮ জুন) সকালে ভোলা জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ভোলা জেলা ছাত্রলীগের পদ প্রত্যাশি নেতাকর্মিরা । মিছিলটি সদর রোড, বরিশাল দালান , চক বাজার ,নতুন বাজার পদক্ষিন করে পুনরায় জেলা আওয়ামীলীগ অফিসের সামনে শেষ হয়। এসময় বিক্ষোব সমাবেশ অনুষ্ঠিত হয় ।
সমাবেশে বক্তব্য রাখেন ভোলা পলিটেকনিক ছাত্রলীগের সাবেক সভাপতি নেওয়াজ শরীফ কুতুব, জেলা ছাত্রলীগ সভাপতি প্রার্থী ছাত্রলীগ নেতা জাকারিয়া হোসেন অমি, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হিমেল মাহমুদ, ভোলা সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি খাইরুল ইসলাম তুহিন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ইভান, ছাত্রলীগ নেতা আলমাস শুভ প্রমুখ ।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র অনুসারে ভোলা জেলা কমিটির মেয়াদ ১ বছর তা গত ২০১৫ সালের ০৯মে গঠন করা হয়। অথচ বর্তমানে ভোলা জেলা ছাত্রলীগ কমিটি ৪ বছর অতিক্রম করছে।
বক্তারা আরো বলেন , জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম চৌধুরী পাপন সহ ১০ সদস্য বিশিষ্ট ওই কমিটির অধিকাংশ নেতাই বিবাহিত এবং ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত। সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদ কয়েকটি অপর্কমের অভিযোগে অভিযুক্ত। এরকম পরিস্থিতিতে ভোলার ছাত্রলীগের নেতাকর্মীরা কোন ভাবেই এই অভিযুক্ত ও মেয়াদ উত্তিন্ন কমিটি মেনে নিতে পারে না।

বক্তারা ভোলার অবিভাবক সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ(এমপি), বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সহ জেলা আওয়ামীলীগের নেতৃবিন্দের দৃষ্টি আকর্ষণ করে অচিরেই ভোলা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি করে নতুন কমিটির দাবি জানান।

এসময় ভোলা জেলা ছাত্রলীগ, বিভিন্ন কলেজ,উপজেলা,ইউনিয়ন এবং পৌরছাত্রলীগের ৩ শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।