ব্রেকিংঃ

ইসলামী যুব আন্দোলন ভোলা সদর উপজেলা কমিটি পুনাঙ্গ ও প্রশিক্ষন অনুষ্ঠিত

মো: হাসনাইন ॥
বাংলাদেশ ইসলামী যুব আন্দোলন ভোলা সদর উপজেলা শাখার ২০১৯-২০ সেশনের পুনাঙ্গ কমিটি ও দায়িত্বশীল তরবিয়ত অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে ভোলা বডিং মসজিদে ইসলামী যুব আন্দোলন ভোলা সদর উপজেলা শাখার সভাপতি মাও: কামরুল ইসলামের সভাপতিত্বে এই কমিটি পুনাঙ্গ করন ও দায়িত্বশীল তরবিয়ত অনুষ্ঠিত হয় ।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন ভোলা জেলা (উত্তর) এর সহ সভাপতি মাও: মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন ভোলা জেলার সাধারন সম্পাদক মাও: আতাউর রহমান মোমতাজী ।
এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলনের সভাপতি হাফেজ মাও: রাশেদুল ইসলাম ।

কমিটিতে মাও: মো: কামরুল ইসলাম সভাপতি,মাও: মো:শরিফুল ইসলাম সহ সভাপতি ,মো: সালাহউদ্দিন সাধারন সম্পাদক, মো:মামুন যুগ্ম সম্পাদক,মাও: ইব্রাহিম সাংগঠনিক সম্পাদক,মো:মহসিন দফতর সম্পাদক, মো:রাহাত অর্থ সম্পাদক,মাও:মো:তছির কারি প্রচার সম্পাদক , মো:জসিম প্রকাশনা সম্পাদক, মো: ফাহাদ আলম দাওয়াত ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক,মো:জাহিদুল ইসলাম যুব কল্যান ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক, মাও:আলআমিন বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক, মো:মানিক পাটওয়ারি শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, হাফেজ মো:ওসমান গনি সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ,হাফেজ মো: রাছেল মানবধিকার সম্পাদক ,মাও:মো: ইসমাইল আইন বিষয়ক সম্পাদক, মো:সালাহউদ্দিন মহিলা ও পরিাবার কল্যান বিষয়ক সম্পাদক ,মো: হাবিবুল্লাহ সংখালঘু বিষয়ক ,মো: আবদুল খালেক , মো: হাসান , মো: মনসুর আলম কে উপ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ঠ পুনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।
নতুন কমিটির সদস্যদের শপথ পাঠ করান ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা (উত্তরের ) সাধারন সম্পাদক মাও: ইব্রাহিম খলিল।
এসময় ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা ও উপজেলা শাখার বিভিন্ন দায়িত্বশীল বৃন্দ উপস্থিত ছিলেন ।