ব্রেকিংঃ

ভারতে মুসলিম নির্যাতন ,র্ধষন , দ্রব্যমুল্য বৃদ্ধির প্রতিবাদে ভোলায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ

মো: হাসনাইন ॥
ভারতে মুসলিম নির্যাতন এবং দেশ ব্যাপি খুন ,র্ধষন আইন শৃঙ্খলার অবনতি ,বিদ্যুৎ , গ্যাস ও নিত্য প্রয়োজনিয় দ্রব্য মুল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষেভ মিছিল ও মিছিল পরর্বতি বিক্ষেভ সমাবেশ করেছে ইসলামী আন্দোলন ভোলা জেলা শাখা।
শনিবার বিকেলে ভোলা শহরের হাটখোলা জামে মসজিদের সামনে থেকে ইসলামী আন্দোলন ভোলা জেলার শাখার সহ সভাপতি মাওঃ মিজানুর রহমানে নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল টি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে নতুন বাজার চত্বরে শেষ হয় । এসময় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় ।
ইসলামী আন্দোলন ভোলা জেলার শাখার সহ সভাপতি মাওঃ মিজানুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন ভোলার সহ সভাপতি মাওঃ তাজ উদ্দিন ফারুকি, সাধারন সম্পাদক মাওঃ আতাউর রহমান মোমতাজী, যুগ্ম সম্পাদক মাওঃ তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুফতি আবদুল মোমিন, প্রচার সম্পাদক মাওঃ ইউসুফ আদনান ,ইসলামী শ্রমিক আন্দোলনের সাধারন সম্পাদক মাওঃ গোলাম মোর্শেদ, ইসলামী আন্দোলন ভোলা পৌর শাখার সাধারন সম্পাদক হাফেজ মাওঃ আবদুর রব, ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা সাধারন সম্পাদক হাফেজ ইব্রাহীম ,ইসলামী আন্দোলন ভোলা জেলা সভাপতি মুহাঃ সাইফুল ইসলাম প্রমুখ।
সমাবেশে বক্তরা বলেন , ভারত বিজেপি ও আরএসএস সন্ত্রাসিরা নিরিহ শান্তিপ্রিয় মুসলমানদের উপর যে অমানবিক অত্যাচার করছে তা ইতিহাসের র্ববরোচিত ঘটনা । সরকারের প্রতক্ষ মদদে হিন্দু জঙ্গিরা সারা ভারতে মুসলিমদের হত্যা, ধর্ষন, বাড়িঘর লুটপাট অগ্নি সংযোগ করছে । এভাবে চলতে থাকলে এই অঞ্চলেন সাম্পদায়িক সম্প্রিতি নষ্ট করবে । তাই অবিলম্বে ভারত সরকারকে এই সমস্থ অপরাধিদের নির্মুল করতে আহব্বান জানান ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।