ব্রেকিংঃ

জনগন বিএনপিকে লাল কার্ড দিয়ে বিদায় দিয়েছে ঃএমপি মুকুল

মোঃ তানভীর আহমেদ
দৌলতখান ঃ

২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নিবার্চনে জনগন বিএনপিকে লাল কার্ড দিয়ে বিদায় করেছেন বলে মন্তব্য করেছে ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। তিনি গতকাল রবিবার বেলা ১১ টায় মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজনে মদন পুর বাজারে দৌলতখান উপজেলার ১ নং মদন পুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

খন্দার এনায়েত উল্লাহর সঞ্চালনায় ওই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাফর পন্ডিতের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মন্জুর আলম খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, সাবেক উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ও চেয়ারম্যান মামুনুর রশিদ বাবুল চৌধূরী, যুবলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান জিএস ভুট্ট তালুকদার প্রমুখ। এসময় মদন পুর ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন নান্নু সহ আওয়ামী লীগের অন্যান্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

এমপি মুকুল আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃনমূল পযার্য়ে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সারা বাংলাদেশে সাড়ে ১৪ হাজার কমিউনিটি ক্লিনিক চালু করেছেন। এতে করে গ্রাম অঞ্চলের মানুষ চিকিৎসা সেবা সহজ ভাবে হয়ে উঠেছে। অথচ বিএনপি জামায়াত জোট সরকার আমলে এসকল ক্লিনিক বন্ধ করে দিয়েছে। এমপি মুকুল চরাঞ্চল মানুষদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে একটি ১০ শয্যা হাসপাতা,দুর্যোগপূর্ণ আবহাওয়ার জলচাস থেকে মানুষ বাচাঁতে সাইক্লোন সেল্টার ও রিং বেড়ীবাধ করার আশ্বাস প্রদান করেন। এছাড়াও চরাঞ্চলের অবকাঠোমগত উন্নয়ন দ্রুত করার আশ্বাস দেন তিনি।

পরে সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের সরাসরি ভোটে আবু জাফর পন্ডিতকে সভাপতি, হাজী মোহাসিনকে সম্পাদক ও আঃ খালেক মেম্বারকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট মদন পুর ইউনিয়ন আওয়ামী লীগ কমিটি গঠন করা হয়।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।