ব্রেকিংঃ

৩য় বারের মত ভোলায় বিডি ক্লিনের পরিচ্ছন্নতা অভিযান

নিজেস্ব প্রতিবেদক॥
জাতীয় সেচ্ছাসেবি সংগঠন বিডি ক্লিন ভোলা শাখার পক্ষ থেকে ৩য় বারের মত পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত হয়েছে। পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার অংশ হিসেবে বিডি ক্লিন ভোলা জেলা শাখার সেচ্ছাসেবিরা গতকাল শুক্রবার (২৯ নবেম্বর) সকালে শহরের পিটিআই এলাকায় পরিচ্ছন্নতা অভিযান চালায়। বিডি ক্লিনের জেলা সমন্বয়কারী হারুন হাওলাদার শিমুল এর নেতৃত্বে বিডি ক্লিন ভোলার সেচ্ছাসেবি মাসুদা আফরিন, মুনছুর আলম সুজন, আসমাউল হুসনা হ্যাপী, আকবর হোসেন, আদিত্য শর্মা ,কামরুন নাহার বিথী, নাহিদ, মো:জনি ,মাজহারুল ইসলাম পারভেজ, ইলিয়াস তালুকদার ,মো: ইউসুফ, রাজন ইসলাম, এম মইনুল এহসান প্রমুখ পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহন করে। সেচ্ছাসেবিদের সাথে পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন শিশু সেচ্ছাসেবি ইশরাত জাহান আদিবা ,আতিকা ইসলাম তাসনিম ।
প্রতি অভিযানের মতই সকাল ১০টার পরিচ্ছন্নতা অভিযানের শুরুতেই “পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার” শপথ করে সেচ্ছাসেবিরা। শপথ শেষে তারা পরিচ্ছন্নতা অভিযান শুরু করে। ময়লা ,পরিত্যক্ত কাগজ ,পলিথিন, প্লাস্টিক বোতল ইত্যাদি জমা করে পৌরসভার গাড়িতে তুলে দেয় সেচ্ছাসেবিরা।
উল্লোখ্য, পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে গঠিত “ জাতীয় সেচ্ছাসেবি সংগঠন বিডি ক্লিন” কয়েক সপ্তাহ আগে ভোলায় তাদের কার্যক্রম শূরু করে। ১৫ নবেম্বর থেকে ভোলায় শুরু হওয়া বিডি ক্লিনের সেচ্ছাসেবিরা আগামি দিনে ভোলা শহরের বিভিন্ন মজা পুকুর সহ বিভিন্ন অপরিচ্ছন্ন এলাকায় সংগঠনটির পক্ষ থেকে পরিচ্ছন্নতা অভিযান চালাবে। সংগঠনটির পক্ষ থেকে পরিচ্ছন্ন ভোলা গড়তে ভোলা বাসির সহযোগিতা কামনা করা হয়েছে। এছারও তরুনদের এই সংগঠনের সাথে কাজ করারা আহব্বান জানানো হয়েছে ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।