ব্রেকিংঃ

থাট্রি ফাস্ট ডেতে ক্রিয়া প্রেমী চেয়ারম্যান মিজান খা ক্রিকেট বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন- জনতার বাণী

স্টাফ রিপোটারঃ
ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে ওবায়দুল হক বাবুল মোল্লাহ মাধ্যমিক বিদ্যালয় মাঠে ডে নাইট ক্রিকেট ২০১৯ টুর্নামেন্ট খেলা অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার রাত ৮. ০০ টার সময় জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তলনের মাধ্যমে প্রধান অতিথি রাজাপুরের চেয়ারম্যান ক্রিয়া প্রেমী আলহাজ্ব মিজানুর রহমান মিজান খান ও বিশেষ অতিথি ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রতন শীল চন্দ, কোড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উক্ত অনু্ষ্টানের সভাপতি আবুল এছেম অতিথিদ্বয় খেলা উদ্বধন করেন।
উক্ত উনুষ্টানে ক্রিয়া প্রেমী সমাজ সেবক অত্র ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মিজান খান তিনি ক্রিকেট খেলোয়ারদের উদ্দেশ্য বলেন, ক্রিট খেলা আমার অত্যান্ত পছন্দের এবং আমার ও আমার পরিবারের সবার পছন্দের এই খেলা দেখতে আসলাম এবং তাদের কে উৎস ও উদ্দিপনা দিতে আমি তাদের কে সহযোগিতা সহ তাদের পাশে এসে দাড়িয়েছি কারন আমি জানি আজকের তরুনেরাই আগামি দিনের জাতীর ভবিষৎ ও কর্নদার। যুব সমজকে একবার ভালো পথে জাগাতে পারলেই সমাজ ব্যাবস্থার উন্নত হবে। তরুনেরা খেলা ধুলায় মনোনিবেশ করলে শরির স্বাস্থ্য ভালো থাকবে এবং মাদকের কড়াল গ্রাস থেকে দুরে সরে গিয়ে তাদের চলার পথ আরো উজ্জ্বল করবে তাই আজ আমি তাদেরকে উদ্ভবদ্ধ করার জন্য তাদের পাশে সাহায্য সহযোগিতা নিয়ে তাদের মনকে চাঙ্গা করার জন্যই আমি সহ আমার অত্র এলাকার হাজারো জনতা ক্রিকেট খেলা দেখছে খেলা প্রেমী জনতা।
আমার এলাকার জনগন আমার ভালো কাজের পক্ষে তাই ক্রিকেট খেলার মাঠে খেলা দেখার এত জন স্রোত। তিনি বলেন, আমি আজ তরুনদের বলতে চাই তোমরা ভালো কাজ নিয়ে আমার কাছে আসলে আমি তোমাদের পাশে থাকবো, ছিলাম,বর্তমানে ও আছি।

প্রধান অতিথি মিজান খান তার বক্তব্য শেষে ডে নাইট ক্রিকেট খেলা বিজয়ী মুজিব পুর টুর্নামেন্ট এর খেলোয়ারদের হাতে টুর্নামেন্ট বিজয়ী গোল্ড কাপ পুরুস্কার তুলে দেন।
খেলায় মেন অবদা ম্যাস হয়েছেন মুজিব পুর টুর্নামেন্ট এর বিজয়ী দলের আনোয়ার হোসেন আর মেন অবদা সিরিজ হয়েছেন কন্দকপুর টুর্নামেন্টের খেলোয়ার আনোয়ার।
এসময় সময় উপস্থিত ছিলেন, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি অনিক, সাবেক ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য, জনতার বাণী.কম পত্রিকার সম্পাদক ও দৈনিক ভোলার বাণী পত্রিকার স্টাফ রিপোটার এম রহমান রুবেল, সাবেক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, জনতার বাণী. কমের নির্বাহি সম্পাদক ও দৈনিক ভোলার বাণীর রিপোটার এম জামিল হোসেন, দৈনিক সময়ের বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি এইচ এম হারুন শাহ, ছাত্রলীগ নেতা এজাজুল ইসলাম প্রমুখ।
ডে নাইট ক্রিকেট খেলা উপভোগের সময় জনতার ঢল ছিল চোখে পড়ার মত। খেলার মাঠটি ছিল আইন শৃংখলার বৃস্টনীর ভিতর। খেলার মাঠে জনতার ঢল ছিল সু শৃংখল ও গরম করা মাঠ।
খেলা উপভোগের সময় বিভিন্ন আতশ বাতির ঝলকানো বিজলী ছিলো ৪/ ২ এর মাঝে দর্শক কাপানো ডে নাইট ক্রিকেট খেলার মাঠ।