ব্রেকিংঃ

ভোলায় ২৪ তম বিসিএস ফোরামের পক্ষ থেকে ঈদ উপহার বিতরন

নুরউদ্দিন আল মাসুদ

করোনাকালীন দূর্যোগ মূহুর্তে বেদে সম্প্রদায়ের পাশে এসে দাড়িয়েছেন ২৪ তম বিসিএস ফোরাম,ভোলা।আজ দুপুর ২ টায় ভোলা জেলার সদর উপজেলার বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ড সংলগ্ন হেলিপোর্টে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।ঈদকে সামনে রেখে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেক বেদে পরিবারের মাঝে এ ঈদ উপহার পৌছে দেওয়া হয়।প্রায় ৮০ পরিবারের মধ্য ঈদ উপহার পৌছে দিয়েছে ২৪ তম বিসিএস ফোরাম,ভোলা।

ঈদ উপহার সামগ্রী হিসেবে ১০ কেজি চাল,১ কেজি পোলাউ চাল,১ লিটার সোয়াবিন তেল,১ কেজি ডাল,১ কেজি চিনি,২ প্যাকেট সেমাই ও ১ টি সাবান বিতরন করা হয়।

উক্ত বিতরন অনুষ্ঠানটি ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মইনুল হোসেন বিপ্লব উদ্ভোধন করেন।তাছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২৪ তম বিসিএস ফোরামের সভাপতি জনাব সরকার মোহাম্মদ কায়সার,এসপি, ভোলা,সহসভাপতি জনাব তোফিকুল ইসলাম,বিভাগীয় বন কর্মকতা,ভোলা,সাধারন সম্পাদক জনাব ফরিদুজ্জামান, সহকারী অধ্যাপক সরকারি মহিলা কলেজ, ভোলা,সাংগঠনিক সম্পাদক জনাব আসাদুজ্জামান, উপজেলা মৎস্য কর্মকর্তা, কোষাধ্যক্ষ নুর মোহাম্মদ মাসুদ,অধ্যাপক ভোলা সরকারি কলেজ সহ ২৪ তম বিসিএস ফোরামের অন্যান্য কর্মকর্তাবিন্দু।

জনাব মইনুল হোসেন বিপ্লব বলেন- “আমি অত্যন্ত আনন্দিত কারন করোনাকালীন এই দূর্যোগে বিপদস্ত ও কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছে ২৪ তম বিসিএস ফোরাম।আপনারা জানেন এই উপহার সম্পুর্ন হালাল পয়সার উপহার।তারা তাদের বেতনের একটি অংশ আপনাদের মাঝে বিতরন করেছেন।তাই আমার পক্ষ থেকে ২৪ তম বিসিএস ফোরামের জন্য রইল শুভ কামনা”।

এসপি সরকার মোহাম্মদ কায়সার বলেন -“আমরা যারা এই ফোরামের সদস্য আমরা আমাদের অফিস ভিত্তিক কাজ ছাড়া ও সর্বদা করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছি।তবে আপনাদের জন্য আমরা সর্বদা সাহা্য্যের হাত বাড়িয়ে দিবো। করোনা সহ যত দূর্যোগই আসুক না কেন আমরা আপনাদের পাশি আছি এবং ভবিষ্যতে ও থাকবো ইনশাআল্লাহ

এদিকে এ ঈদ উপহার পেয়ে খুব সন্তোষবোধ করেছেন বেদে সম্প্রাদায়ের প্রধান খায়রুল ইসলাম ও জহির ইসলাম

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।