ব্রেকিংঃ

ভোলায় স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে পথচারিদের মাঝে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন।।

এম রহমান রুবেল।।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর ২৬ তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে ভোলায় স্বস্থ্যববিধি মেনে পথচারি ও প্রতিবন্ধিদের মাঝে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা কর্মিরা।

সোমবার সকাল ১১ টায় ভোলা সদরের আঃলীগ অফিস বাংলা স্কুল মোড় থেকে শুরু করে শহরের বিভিন্ন পয়েন্টে পথচারি ও প্রতিবন্ধিদের মাঝে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগ এর আহ্বায়ক আবু ছায়েম, যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, আবিদুল আলম আবিদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগ এর নির্বাহি কমিটির সদস্য মোঃ জাকির হোসেন,এম রহমান রুবেল, মোঃ মহাসিন হোসেন, এম জামিল হোসেন, খলিল, সোহেল তাজ,মাকসুদুর রহমান,আমিরুল ইসলাম, ইসমাইল হোসেন প্রমুখ।

এসময় আ্হবায়ক আবু ছায়েম বলেন,করোনাকালিন সময় আমরা কেন্দ্রীয় নির্দেশক্রমে সামাজিক দুরুত্ব বজায় রেখে আমরা অসহায় হতদরিদ্র নিম্ন আয়ের মানুষদের জন্য বাড়ি বাড়ি খাদ্য পৌছে দিয়েছি।

এছাড়া ও আমরা অসহায় হতদরিদ্র নিম্ন আয়ের মানুষের খবরা খবর রাখছি তাদেরকে বিভিন্ন ভাবে আমরা ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগ খুজ নিচ্ছি।
যুগ্ন আহ্বায়ক তুহিন বলেন, আমরা মহামারি করোনা থেকে জনগনকে সচেতন করতে সামাজিক মাধ্যম সহ শহরের বিভিন্ন দোকান ও পথচারিদের মাঝে লিফলেট বিতরন করেছি।