ব্রেকিংঃ

ভোলার আলীনগরে কোমলমতি ছাত্র/ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরন।।

এম রহমান রুবেল।।
এল জি এস পি -৩ প্রকল্পের আওতায় আলীনগর ইউনিয়নের পশ্চিম ছিফলি সরকারি প্রার্থমিক বিদ্যালয় কোমলমতি স্কুল ছাত্র/ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরন কার্যক্রম অনুষ্টান অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টার সময় স্কুল হল রুমে স্কুল ছাত্র/ছাত্রীদের কে সামাজিক দুরুত্ব বজায় রেখে তাদের কে পড়া লিখায় মনোযোগী করতে এল জিএসপির ২০১৯/২০ অর্থায়নের সহযোগিতায় ২৫০ জন কোমলমতি স্কুল শিশুদের মাঝে ব্যাগ ও একটি টিফিন বক্স করেন ভোলা জেলা স্থানীয় সরকার শাখার ডিএফও শানজিদা রেজিন ও স্থানীয় আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ও ইউনিয়ন আঃলীগ সভাপতি আলহাজ্ব মোঃ বশির আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদ সচিব মেনুকা ঘোষ, ইউনিয়ন আঃলীগের সাংগঠনিক সম্পাদক আফসার উদ্দিন বাবুল , জেলা স্বেচ্ছাসেবকলীগ এর নির্বাহি কমিটির সদস্য ইসরাফিল ইফাত, স্কুল কমিটির সভাপতি মোঃ কামাল উদ্দিন, ৩নং ওয়াড আঃলীগ সভাপতি মোঃ সোহেল, সাধারন সম্পাদক মহাসিন, মহিলা ইউপি সদস্য নুপুর আকাতার প্রমুখ।
কোমলমতি ছাত্র/ছাত্রীদের মাঝে ব্যাক ও টিফিন বক্স বিতরনের পূর্বে চেয়ারম্যান বশির আহমেদ বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড।
যে জাতি যত বেশি শিক্ষিত সে জাতি তত বেশি উন্নত তাই সু শিক্ষার কোন বিকল্প নাই।

তিনি বলেন, আমরা সমাজ থেকে অন্ধকার দূর করতে সমাজে আলো ফিরাতে প্রতিটি ঘরে ঘরে আলো পৌছে দিতে চাই।
তাই প্রতিটি বাচ্ছা জন্মের ৫ বছরের মাথায় ই যাতে স্কুলে এসে সু শিক্ষা গ্রহন করতে পারে তাই স্কুল শিক্ষকেররা কাজ করে যাচ্ছেন পাশা পাশি আমরা জনপ্রতিনিধিরাও খবরা খবর রাখছি।
তিনি আরো বলেন, কোমলমতি স্কুল ছাত্র/ছাত্রীদের লিখা পড়া মনযোগী করতে আমরা প্রতি বছর এলজিএসপি প্রকল্পের মাধ্যমে তাদের মাঝে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরন করি।
এতে তাদের মন চাঙ্গা থাকে স্কুলে আসার আগ্রহ জন্মায় লিখা পড়ায় কৌতূহল বারে।

তিনি বলেন এছাড়া ও খেলা ধুলার সামগ্রী ও পূর্বে বিতরন করেছি আমরা।