ব্রেকিংঃ

উন্নয়ন ও শান্তির পক্ষে আঃলীগ প্রার্থীর জন্য বাপ্তার উঠান বৈঠকে ভোট চান শফিকুল ইসলাম।।

এম রহমান রুবেল।।
ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৮ নং ওয়াডের আঃলীগ মনোনিত মোরগ প্রতিকের মেম্বার প্রার্থি বাবুল কে উন্নয়ন ও শান্তির ক্ষেত্রে নৌকার প্রার্থীকে ভোট দেওয়ার জন্য স্থানীয় ভোটারদের কাছে আহ্বান জানান জেলা আঃলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম।

বুধবার বিকাল ৫ টার সময় ৮নং ওয়াডের সর্দার বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত উঠান বৈঠকে বাপ্তা ইউনিয়ন আঃলীগের সভাপতি আজাহার উদ্দিন কালুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আঃলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃশফিকুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ভোলা পৌর সভার ১নং ওয়াডের কাউন্সির মনজুরুল আলম, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক আনোয়ার তালুকদার বিপ্লব,জেলা কৃষকলীগের সভাপতি মামুন অর রশিদ প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন,বাপ্তা ইউনিয়ন আঃলীগের সহ সভাপতি মোঃ নুর ইমাম (মুশফিক) সাধারন সম্পাদক মোঃ সেলিম উদ্দিন, বাপ্তা ইউনিয়ন আঃলীগের সাধারন সম্পাদক পদ প্রার্থী প্রভাষক মোঃ কামাল হোসেন, সাবেক ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের নির্বাহি কমিটির সদস্য এম রহমান রুবেল, প্রজন্মলীগ নেতা মাইনুল হোসেন জিলন ও স্থানীয় সাবেক মেম্বার সহ স্থানীয় ভোটারেরা উপস্থিত ছিলেন।

বাপ্তা ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাহ অসুস্থ্য থাকায় উঠান বৈঠকে না আসতে পারায় তিনি টেলি কনফান্সের মাধ্যমে আঃলীগের মনোনিত প্রার্থী বাবলুকে উন্নয়নের স্বার্থে ভোট দিয়ে জয় যুক্ত করার আহ্বান জানান।
পরে প্রধান অতিথি তার বক্তব্য তিনি বলেন, আজ এই ওয়াডে আঃলীগের মনোনিত প্রার্থী পূর্বে বিজয়ী হয় নাই, হইলে আজ রাস্তাঘাটের এই অবস্থা হতো না।

তিনি একজন আঃলীগ কর্মি হয়ে ভোটারদের কাছে আঃলীগের উন্নয়ন ও এলাকার শান্তির পরশের জন্য মোরক মার্কার প্রার্থীকে ২০ তারিখে ভোট দিয়ে জয় যুক্ত করার জন্য অনুরোধ জানান।