ব্রেকিংঃ

কাচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।।

এম রহমান রুবেল।।
ভোলা সদর উপজেলার কাচিয়া ইউনিয়ন আঃলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে আমির হোসেন মাস্টারকে সভাপতি, শাহাজান মাসাটারকে সাধারন সম্পাদক, মালেক মেম্বার কে সাংগঠনিক করে ৬৫ সদস্য বিশিষ্ট কমিটি করে ঘোষনা করেন উপজেলা আঃলীগ।

বৃহস্পতিবার বিকাল ৩.০০ টার সময় কাচিয়া সামাদার মাধ্যমিক বিদ্যালয় হলরুম মিলনায়াতনে কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্টানটি শুরু করেন।

এসময় ইউনিয়ন আঃলীগের সভাপতি আমির হোসেন মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা সদর উপজেলা আঃলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন মশু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আঃলীগের যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক নজুরুল ইসলাম গোলদার,জেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ,জেলা আঃলীগের তরুন দক্ষ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,দপ্তর সম্পাদক সামসু প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, যুগ্ন সম্পাদক সিরাজুল ইসলাম ও স্থানীয় আঃলীগ নেতৃবৃন্দ সহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল নেতৃবৃন্দরা ও প্রিয় নেতা জননেতা তোফায়েল আহমেদ এমপি মহোদয়, উপজেলা আঃলীগ ও জেলা আঃলীগকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেছা জানান।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।