ব্রেকিংঃ

তোফায়েল আহমেদ এমপি যা বলেন তা বাস্তবে পরিনত করেন জহুরুল ইসলাম নকিব।।

এম রহমান রুবেল।।
আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ৬৯ এর মহানায়ক সাবেক বানিজ্য মন্ত্রী ও ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ মহোদয়ের উদ্দ্যেগে
দীর্ঘ বছর পর ভোলা থেকে বিছিন্ন মাঝের চরবাসির দীর্ঘদিনের স্বপ্নপূরন বাস্তবায়নের লক্ষে বিদ্যু থেকে বিছিন্ন চরবাসির জন্য সাবমেরিন ক্যাবল উদ্বোধন করলেন পল্লিবিদ্যুতের জিএম আবুল বশার আজাদ।

সোমবার সকাল ১০ টার সময় ভোলা সদর উপজেলার প্রান কেন্দ্রে অবস্থিত ধনিয়া ইউনিয়নের শাহাবাজপুর পার্ক সংলগ্ন বেরিবাদের পাশে মাঠি কেটে শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দরা।

বিদ্যু বঞ্চিত চরবাসিদের শতভাগ বিদ্যুতের আওতায় আনতে বিদ্যুতের সাবমেরিন ক্যাবল উদ্বোধনকালে এসময় উপস্থিত ছিলেন, জেলা আ”লীগের যুগ্ন সাধারন সম্পাদক কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব, ধনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদ হোসেন কবির, ভোলা পৌর সভার ২নং ওয়াডের কাউন্সিলর বাংলাদেশ পল্লিবিদ্যুতের ঠিকাদার মোঃ খোকন।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগ এর যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, সাবেক ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য এম রহমান রুবেল ও স্থানীয় জনগন সহ আওয়ামীগ নেতৃবৃন্দরা।

উদ্বোধন অনুষ্টানে জহুরুল ইসলাম নকিব বলেন, ভোলার অহংকার আমাদের সকলের অভিভাবক সাবেক বানিজ্য মন্ত্রী ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ মহোদয়ের নিরলস পরিশ্রমে আজ আমরা ভোলা থেকে বিছিন্ন চর বাসিরা শতভাগ বিদ্যুতের আওতায় আসতে পেরেছি এই জন্য মহান করুনাময়ের কাছে প্রিয় নেতার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

তিনি আরো বলেন, আমার নেতা বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ যা বলেন তা করেন সেটা ভোলাবাসি জানেন।

নকিব বলেন, ভোলার যেদিকে তাকাবেন সেদিকে ই উন্নয়ন আর উন্নয়ন ভোলার সকল দৃশ্যমান উন্নয়নের রুপ ও তার চাবিকাঠির মহানায়ক তোফায়েল আহমেদ এমপি।

উদ্বোধন অনুষ্টানে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর কন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভোলার গর্ব সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ সহ দেশ ও জাতীর কল্যানে দোয়া কামনা করা হয়।