ব্রেকিংঃ

ভোলার তরুনদের মাদক থেকে দূরে রাখতে পূর্ব ইলিশার চেয়ারম্যান প্রার্থী ছোটন এর যুবকদের হাতে খেলার সামগ্রী বিতরন।।

এম রহমান রুবেল।।

“খেলায় শক্তি খেলায় বল,
মাদক ছেড়ে খেলতে চল।
এই স্লোগান কে সামনে রেখে সাবেক বানিজ্য মন্ত্রী ও ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ মহোদয়ের পক্ষ থেকে পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী ও ভোলা সদর উপজেলা আ”লীগের সহ দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ছোটন তরুনদেরকে মাদক,ইভটেজিংক থেকে দূরে রাখতে পূর্ব ইলিশা ইউনিয়ন ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ নেতা কর্মীদের হাতে শীতকালিন খেলার সামগ্রী তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাজান বেপারী,সাধারণ সম্পাদক আমির হোসেন বাবুল সহ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাহিন সম্পাদক সোহাগ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন ছোটন তরুনদের হাতে খেলার সামগ্রী তুলে দিয়ে তাদেরকে বলেন,মাদক ইভটেজিং রেখে তোমরা খেলায় মনোনিবেশ করবে এবং যারা মাদকের সাথে জরিত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর অবস্থা নিবা, প্রয়োজনে আইন শৃখংলা বাহিনীকে খবর দিবা। আমরা তোমাদের সার্বিক সহযোগিতা করবো।
তিনি আরো বলেন আগামিতে আমি জনগনের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে এই এলাকা থেকে মাদক ইভটেজিং বাল্য বিবাহ দূর করবো ইনশাল্লাহ।

জেলা আ”লীগের নীতি নির্ধারকদের সাথে যোগাযোগ করে শত ভাগ বিদ্যুৎয়ান,প্রতিটি রাস্তা পাকা করন, এলাকা ভিত্তিক টিউবয়েল সহ বিভিন্ন উন্নয়নমুলোক কর্মকান্ড রুপান্তির করবো।