ব্রেকিংঃ

উপজেলা চেয়ারম্যান এর উদ্যেগে তোফায়েল আহমেদ এর সহধর্মিনীর রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনায় মসজিদে দোয়া।

এম রহমান রুবেল

সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী ৬৯ এর মহানায়ক সদর আসনের এমপি ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের এর সহধর্মিনী মিসেস আনোয়ারা আনু শারিরীকভাবে হয়ে অসুস্থ্য হয়ে ঢাকার স্কায়ার হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছেন তার সুস্থ্যতা কামনায় ভোলা সদর উপজেলার ১৩ টি ইউনিয়নের প্রতিটি মসজিদে উপজেলা চেয়ারম্যান পক্ষ থেকে রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনায় এই দোয়ার আয়োজন করা হয়েছে।

১৯ জানুয়ারি মঙ্গল যোহর নামাজ বাদে ভোলা সদর উপজেলার কাচিয়া ইউনিয়ন সহ প্রতিটি ইউনিয়নের মসজিদে মসজিদে এই দোয়ার আয়োজন করা হয়।

উক্ত দোয়ার অনুষ্টানে ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী সদর আসনের এমপি তোফায়েল আহমেদ এর সহধর্মিণী আনোয়ারা আনুর সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়ার আয়োজন সহ দোয়া চেয়েছেন মানব সেবী মানবতার অগ্রদুত মানবতাপ্রেমী গরিব এর বন্ধু তৃনমুল কর্মীদের আস্তাভজন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন ।

চেয়ারম্যান বলেন যে নেতা ভোলার ইতিহাসে জন্মগ্রহন না করলে আমরা আজ বাংলাদেশের সমগ্র জায়গায় পরিচিতি লাভ করতে পারতাম না।
আজ ভোলার মাঠিতে এতো উন্নয়নের ছোয়া লাগতো না।

তিনি আরো বলেন,যে দিকে তাকাবেন আমার নেতার উন্নয়ন দেখতে পারবেন। যা কিছু দৃশ্যমান উন্নয়ন দেখতে পাচ্ছেন সব আমাদের প্রিয় নেতার অবদান।
আজ ভোলার মানুষ কত শান্তি প্রিয় কত শান্ত পরিবেশ ভোলার রাজনীতির মাঠ।
তাই আমি আমার প্রিয় নেতা গনঅভ্যুত্থানে মহানায়ক এর সহধর্মিণী মিসেস তোফায়েল এর দ্রুত সুস্থতার জন্য সর্ব স্থরের ধর্ম বর্ন সকলের কাছে দোয়ার আবেদন জানাচ্ছি।
আপনিরা এই পরিবারটির জন্য দোয়া করবেন সর্ব শেষে তিনি মহান করুনাময় আল্লাহপবকের কাছে প্রিয় নেতার জন্য নিজে ও দোয়া করেন এবং সকলকে দোয়া করতে বলেন।

মসজিদের সমগ্র মুসলিল্লিরা দু হাত তুলে দোয়া করেন দ্রুত সময় সুস্থ্য হযে যেন পরম করুনাময় ও আল্লাহর অশেষ রহমতে পরিবারের কাছে সুস্থ হয়ে পৌছতে পারেন মিসেস তোফায়েল

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।