ব্রেকিংঃ

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এর সহধর্মীনীর রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনায় জেলা আ’লীগের দোয়ার আয়োজন।।

এম জামিল হোসেন

সাবেক মন্ত্রী আওয়ামীগের উপদেষ্টা মন্ডলির সদস্য সদর আসনের এমপি ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী তোফায়েল আহমেদ মহোদয়ের এর সহধর্মিনী মিসেস আনোয়ারা আনু শারিরীকভাবে হয়ে অসুস্থ্য হয়ে ঢাকার স্কায়ার হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছেন তার রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনায় ভোলা জেলা আ’লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে দোয়ার আয়োজন করা হয়েছে।

১৯ জানুয়ারি মঙ্গল মাগরিব বাদ সন্ধ্যায় এই দোয়ার আয়োজন করা হয়।

উক্ত দোয়ার অনুষ্টানে উপস্থিত ছিলেন জেলা আ’,লীগের সাধারন সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু।
,জেলা আ’লীগের সহ সভাপতি হামিদুল হক বাহালুল হক,দোস্ত মাহমুদ,জুলফিকার আহমেদ , সৈয়দ আশ্রাফ হোসেন লাভু,জেলা আ, লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক জহুুুুুরুল ইসলাম নকিব সাংগঠনিক সম্পাদক মোশ শফিকুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু,পৌর মেয়র মনিরুজ্জামান, উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক নজুরুল ইসলাম গোলদার, জেলা ‘লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম, জেলা উপপ্রচার সম্পাদক বাবু গৌরাঙ্গ চন্দ্র দে উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, প্রমুখ
এছাড়া ও দোয়া অনুষ্টানে দলের সহযোগি সংগঠের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মুনাজাত পরিচালনা করেন কোট মসজিদের ইমাম।
দোয়া অনুষ্টানে গনঅভ্যুত্থানের মহানায়ক তোফায়েল আহমেত এর সহধর্মিণী মিসেস আনোয়ারা আনুর দ্রুত সুস্থতার জন্য মহান আল্লাহরপাকের কাছে রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনা দোয়া মুনাজাদ করা হয়।
মুনাজাতে মহান করুনাময় আল্লাহপবকের কাছে প্রিয় নেতার জন্য ও তার সহধর্মিণীর জন্য ও দোয়া করেন এবং সকলকে সাথে নিযে পরম করুনাময়ের কাছে দোয়া চান কোট মসজিদের খতিব।

দলীয় কার্যালয়ে পরম করুনাময় ও আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয়। মিসেস আনোয়ারা আনু আল্লাহর অশেষ রহমতে সুস্থ্য হয়ে পরিবারের কাছে পৌছতে পারেন এই দোয়া করা হয়।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।