ব্রেকিংঃ

ভেলুমিয়ায় তোফায়েল আহমেদ এর সহধর্মীনীর রোগ মুক্তি সুস্থ্যতা কামনায় দোয়া অনুষ্টিত।

এম জামিল হোসেন

ভোলা সদর উপজেলার ভেলুমিয়ায় ইউনিয়নে আ’লীগ কার্যালয়ে আওয়ামীলীগের উপদেষ্ট মন্ডলীর সদস্য সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এর স্ত্রী আনোয়ারা আনু অসুস্থ্য হয়ে ঢাকার স্কায়ার হাসপাতালে ভর্তি হওয়ায় ভোলার সকলের প্রিয় আনোয়ারা আনুর রোগ মুক্তি ও সুস্থ্যতা কমনায় ভেলুমিয়া ইউনিয়ন আ’লীগ কার্যালয়ে ইউনিয়ন আ’লীগ ও স্থানীয় চেয়ারম্যান এই দোয়া ও মিলাদ অনুষ্টানের আয়োজন করেন।

১৯ জানুয়ারি মঙ্গলবার আছর নামাজ বাদে ভেলুমিয়া ইউনিয়ন দলীয় কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন এর নির্দেশক্রমে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাম মাস্টার সার্ভিক সহযোগিতায় দলীয় নেতা কর্মী সহ সর্ব স্থরের লোকদের নিয়ে মিসেস তোফায়েল এর রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনায় দোয়া করা হয়।

এসময় দোয়া মুনাজাতে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সফল ও স্বার্থক চেয়ারম্যান আব্দুছ সালাম মাস্টার।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন,ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আবুল খায়ের লিটন মাল, সাবেক ছাত্রলীগ নেতা ও ভেলুমিয়া আইডিয়াল কলেজের প্রভাষক মোঃ মনিরুল ইসলাম মনির প্রমুখ।

এসময় দোয়া মুনাজাতে অংশগ্রহন করেন ছাত্রলীগ,যুবলীগ, শ্রমীকলীগ,ইউনিয়ন আ’লীগ সহ স্থানীয় নেতৃবৃন্দরা।

দোয়া মুনাজাতে ভোলার অভিভাক সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি স্ত্রী মিসেস আনোয়ারা আনুর রেগ মুক্তি ও সুস্থ্যতা কামনায় দোয়া সহ তোফায়েল আহমেদ এর দীর্ঘায়ু কামনা করা হয়।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।