ব্রেকিংঃ

বিনোদনই পারে একজন সুস্থ্য সুন্দর মানুষের জীবনকে আলোকিত করতে।। জহুরুল ইসলাম নকিব

এম রহমান রুবেল।।

ভোলার গাজীপুর  রোডস্থ যুব সংঘ এর আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর শুভ উদ্ভোদন অনুষ্ঠিত হয়েছে।

(বুধবার সন্ধ্যায় শহরে গাজীপুর রোডস্থ মোশাররফ চেয়ারম্যান এর খেলার মাঠে শুভ উদ্ভোদন এর আয়োজন করে উক্ত টুর্নামেন্টের আয়োজক কমিটি।

প্রধান অতিথি হিসেবে উদ্ভোধনী অনুষ্ঠানে ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলার শুভ উদ্ভোধন ঘোষণা  প্রধান অতিথি ক্রিয়ামোদী ব্যক্তিত্ব ও ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক এবং সমাজ সেবক মানবতাপ্রেমী জহুরুল ইসলাম নকীব।
এসময় প্রধান অতিথির তার বক্তব্য তিনি বলেন, খেলাদুলায় পানে একজন সুস্থ্য সুন্দর মানুষের জীবনকে আলোকিত করতে পারে।

তাই জহুরুল ইসলাম নকীব ভোলার তরুনসমাজ ও যুবকদের মাদকসহ অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখতে খেলাদুলা ও বিনোদনের প্রতি মনোযোগী হওয়ার আহব্বান জানান।

এসময় উদ্ভোধনী ম্যাচের আমন্ত্রীত অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,ভোলা জেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগ উপ প্রচার সম্পাদক বাবু গৌরাঙ্গ দেবনাথ,জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শামসুদ্দিন সামসু, টুটুল সৃতি সংঘ ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আমিন টুটুল সাবেক ওয়ার্ড কাউন্সিলর পলাশ শিকদার, ভোলা জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক ও টুটুল স্মুতি সংঘের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম তুহিন প্রমুখ।

উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টের পরিচালনার করেন মো.বাবুল এবং মো. বাবু। মোট ১৩টি এলাকা থেকে আগত ক্লাব সংগঠনগুলো এ ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলোয়াড়গন এই খেলায় অংশগ্রহণ করেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।