ব্রেকিংঃ

জেলা পুলিশ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।।

জনতার বানী ডেক্স।।

ভোলা জেলা পুলিশের আয়োজনে ১২ ফেব্রুয়ারি ২০২১ খ্রিঃ তারিখ ভোলা জেলা পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা প্রধান অতিথি হিসেবে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ রোমাঞ্চকর খেলা উপভোগ করেন। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ মহসিন আল ফারুক।

এ সময় পুলিশ সুপার বলেন জেলা পুলিশের আয়োজনে পূর্বে অনুষ্ঠিত ফুটবল, ভলিবল ও ব্যাডমিন্টন খেলার চেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে আজকের ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে। তিনি খেলোয়াড়দের উদ্দেশ্য করে বলেন সাহসের সঙ্গে লড়ে যাও। বিপক্ষ দল এবং নিজ দলের খেলোয়াড়দের সম্মান দেখাতে হবে। সবাই জয়ী হবে না কিন্তু পরাজয় তোমাকে শিখাবে কীভাবে আবার মাথা তুলে দাঁড়াতে হয়, সাহসের সঙ্গে লড়াই চালিয়ে যেতে হবে।

খেলোয়াড়সুলভ আচরন ও সু-শৃঙ্খলভাবে খেলা সম্পন্ন করায় প্রধান অতিথি খেলোয়াড়দেরকে ধন্যবাদ জানান।

জেলা পুলিশ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল ম্যাচে ‘বি’ দল ‘এ’ দলের বিপক্ষে ৩ উইকেটে বিজয়ী হন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি তুলে দেন প্রধান অতিথি জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা।

 

এ সময় জনাব শেখ সাব্বির হোসেন, সহকারী পুলিশ সুপার (চরফ্যাসন সার্কেল), ভোলা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, জেলা ক্রিকেট একাডেমির প্রশিক্ষক বৃন্দ, অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ভোলা, ডিআই ও-১ জেলা বিশেষ শাখা, ভোলা, আরওআই, রিজার্ভ অফিস, আরআই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ ও জেলা ক্রিড়া সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।