ব্রেকিংঃ

উঠান বৈঠকে নৌকার পক্ষে ভোট চেয়েছেন ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মিজান।।

এম রহমান রুবেল ।।

ভোলা পৌর সভার গাঁজিপুর রোড ২ নং ওয়াডের জনপ্রিয়তার শীর্ষে থাকা কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান মিজানের উঠান বৈঠক অনুষ্টিত হয়েছে।

সোমবার আছর নামাজ বাদে মোল্লাহ সড়কের পাশে কুটুম বাড়িতে উক্ত উঠান বৈঠকে নৌকার পক্ষে ভোট চেয়েছেন আ’লীগের সমর্থিত উট পাখি প্রতিকের কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান মিজান।

কুটুম বাড়ির উঠান বৈঠকে আ’লীগের সমর্থিত প্রার্থী মিজান এর উঠান বৈঠকে জনতার ঢল চোখ পরার মত দেখা গিয়াছে।

পৌর ২ নং ওয়াডের কাউন্সিলর প্রার্থী সাবেক ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান মিজান ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমার আপনাদের নেতা ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী সদর আসনের এমপি তোফায়েল আহমেদ এর নৌকা, শেখ হাসিনার নৌকা কে বিজয় করতে দিন ভর করতে কাজ করতে হবে।
কেন নৌকার পক্ষে কাজ করবেন নৌকায় ভোট দিলে দেশের জনগন শান্তিতে থাকতে পারে এবং দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে পারে তাই নৌকায় ভোট দিয়ে আপনাদের প্রার্থীদের জয় যুক্ত করে ভোলা পৌর সভাকে আধুনিক পৌর সভা গড়ার কাজ করার সুযোগ করে দিবেন। এবং পৌর ২ নং ওয়াডে আমাকে উট পাখি প্রতিকে ভোট দিয়ে আপনাদের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ তৈরি করে দিবেন।

কাউন্সিলর প্রার্থী মিজান বলেন, আমি আপনাদের পাশে আজকে হঠাৎ করে আসি নাই। আমি আপনাদের পাশে দুর সময় থেকে ই করোনা কোভিট(১৯) মহামারি থেকে কাজ করে আসছি।
যদি আপনাদের পাশে দুর সময় থেকে কাজ কর যেতে পারি তাহলে আমাকে উট পাখি মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করবেন।
উঠান বৈঠক শেষে ভোলার গর্ব সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি ও তার সহধর্মিণী মিসেস আনোয়ারা আহমেদ এর রোগ মুক্তি ও সুস্থতায় কামনায় দোয়া করে তাদের সু স্বস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।