ব্রেকিংঃ

ভোলা পৌর ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মিজানের উঠান বৈঠকে জনতার ঢল নৌকায় ভোট প্রাথনা।।

এম রহমান রুবেল।।

ভোলা পৌর সভার গাঁজিপুর রোড ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমানের মিজানের উঠান বৈঠক অনুষ্টিত হয়েছে।


উক্ত উঠান বৈঠকগুলোতে চোখে পড়ার মত জনতার উপছে পরা ভীর দেখা গিয়াছে।
উঠান বৈঠক গুলোতে ৩নং ওয়াডের কাউন্সিলর প্রার্থীদের মধ্য জনপ্রিয়তার শীর্ষে থাকা নব উধ্যামি সৎ সাহসি সমাজ সেবক সাবেক ভোলা সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান এর জনপ্রিয়তা ও ভোটারদের মন জয় করা তার অবস্থান ৩ নং ওয়াডে তুঙ্গে।

পৌর ৩নং ওয়াড জুরে সর্বত্র তার জয়গান, দোকান, রাস্তা ঘাট,হাট বাজার, বাসা বাড়িতে উট পাখি মার্কা নিয়ে সবার একই সুর ২৮ তারিখ কেন্দ্রে গিয়ে উট পাখি মার্কার প্রার্থী মিজান ভাইকে দিবো ভোট।

কাউন্সিলর প্রার্থী মিজান বলেন, আমি যদি আপনাদের পাশে দুর সময় করোনাকালিন থেকে আপনাদের পাশে থেকে কাজ করতে পারি তাহলে আপনিরা আমাকে আপনাদের পাশে রাখার জন্য ২৮ তারিখ সারা দিন নৌকা প্রতিক ও উট মার্কায় আপনার মুল্যবান ভোট দিয়ে আমাকে ও সারা বাংলাদেশের উন্নয়নের চাবিকাঠি নৌকা বিজয় করবেন এটা দাবি।

৩নং ওয়াডের উঠান বৈঠকগুলোতে তার প্রতি জনগনের ভালোবাসার বহিঃপ্রকাশ দেখে তিনি আবেগে কান্নায় ভেঙ্গে পরেন। তিনি বলেন আমি জীবনে ও ভাবিনী আপনিরা আমার ডাক শুনে আমাকে ভালোবেশে আমার ও নৌকার কথা শুনে আপনিরা এতো সারা দিবেন।
তিনি বলেন আমি কথা দিলাম আমি আপনাদের পাশে সব সময় ছিলাম এবং আছি ভবিষৎতে ও থাকবো ইনশাল্লাহ।
আমাকে আপনিরা বিজয় করলে আমার নেতা ভোলার গর্ব সদর আসনের এমপি তোফায়েল আহমেদ এর আর্শিবাদ নিয়ে উন্নয়নের রোল মডেলে পরিনত করবো গাঁজিপুর ৩নং ওয়াড।