ব্রেকিংঃ

বঙ্গবন্ধুর ৭মার্চের ভাষন ছিলো দুনিয়া কাপানো ভাষন টেলিকনফারেন্সে তোফায়েল আহমেদ।।

এম রহমান রুবেল।।

আওয়ামী লীগ এর উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক সফল মন্ত্রী ও বানিজ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ভোলা সদর আসনের সাংসদ তোফায়েল আহমেদ এমপি বলেন,
ঐতিহাসিক ৭মার্চ বঙ্গবন্ধুর ভাষন ছিলো দুনিয়া কাপানো একটি ভাষন।

৭ ই মার্চের এই দিনটি সমগ্র বাঙালি জাতীর হৃদয় স্পর্শ করেছিল।
একজন মহান নেতা যার জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না।
সেই মহান নেতা ৭ ই মার্চে এমন একটি ভাষন দিয়েছিলেন, যে ভাষনের মধ্য দিয়ে নীরস্ত্র বাঙালি জাতীকে সস্ত্র বাঙালি জাতীতে রুপান্তরিত করেছিল। এবং সমগ্র বাঙালি জাতীকে এক মোহনায় এক কাতারে দাড় করেছিলেন হাজার বছরের শ্রেষ্ট্র বাঙালি জাতীর জনক বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমান।
রবিবার সকাল ১১ টার সময় জেলা আ’লীগ কার্যালয়ে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে মত বিনিময় সভায় টেলি কনফারেন্সে তোফায়েল আহমেদ এমপি এই সব কথা বলেন।

জেলা আ’লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবিতে পুষ্প অর্পন করেন জেলা আ’লীগ।

এসময় পরে আরো বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ এর চেয়ারম্যান আব্দুল মমিন টুলু,উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা পরিষদের জনপ্রিয় ভাইস চেয়ারম্যান ও জেলা আ’লীগের মোহাম্মদ ইউনুছ, জেলা মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ডার সফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারন নজরুল ইসলাম গোলদার।
এছাড়া ও আরো উপস্থিত ছিলেন জেলা আ’লীগের উপ প্রচার সম্পাদক বাবু গৌরাঙ্গ চন্দ্র দে, জেলা আ’লীগের উপ দপ্তর সম্পাদক সামসুদ্দিন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর আ’লীগের সাধারন সম্পাদক আলি নেওয়াজ পলাশ, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক আবিদুল আলম, মুজাহিদুল ইসলাম তুহিন, জেলা ছাত্রীগের সভাপতি রায়হান আহমেদ ও সাধারন সম্পাদক হিমেল মাহমুদ সহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।