ব্রেকিংঃ

“ভোলার ক্রাইম আপডেট ২৪ ডট কম”দ্বিতীয় বর্ষে পদার্পণ করলো।।

ভোলা প্রতিনিধি।

ভোলা থেকে প্রকাশিত সংবাদ ভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল ভোলার ক্রাইম আপডেট ২৪.কম সফলতার সহিত এক বছর পেরিয়ে দ্বিতীয় বর্ষে পদার্পণ করলো। ২০ সালের ২৪ এপ্রিল” ভোলার মুখপাত্র “স্লোগান নিয়ে নিউজ পোর্টালের যাত্রা শুরু। এক বছরের পথ পরিক্রমায় পাঠকের আস্থা অর্জন করতে পেরেছে অনলাইন পত্রিকাটি। ভোলা জেলার সর্বশেষ খবর সবার আগে পৌঁছে দিতে তৎপর থাকে নিউজপোটালে কর্মরত এক ঝাঁক সংবাদকর্মী। অনলাইন পোর্টালটি ইতিমধ্যে তথ্য মন্ত্রণালয়ের নিয়মকানুন মেনে নিবন্ধনের জন্য আবেদন করেছে।

দেশের বর্তমান পরিস্থিতির কারণে বর্ষপূর্তি উপলক্ষে ভোলার ক্রাইম আপডেট ২৪ ডট কম পরিবার কোন অনুষ্ঠান আয়োজন করেনি। নিউজ প্রকাশের পাশাপাশি মানবিক ও সামাজিক কাজে সবসময় সচেষ্ট ছিল অনলাইন পোর্টাল ভোলার ক্রাইম আপডেট২৪.কম পরিবার। দেশে করোনা শনাক্তের শুরুতেই অসহায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে পত্রিকা কর্তৃপক্ষ।

দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে পত্রিকার সাফল্য কামনা করে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন বিশিষ্ট সাংবাদিক রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

পত্রিকার এ মাহেন্দ্রক্ষণে পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা সহ সকলের প্রতি রইল বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভোলার ক্রাইম আপডেট ২৪ ডট কমের, প্রধান উপদেষ্টাঃ আলহাজ্ব মােঃ জসীমউদ্দীন চেয়ারম্যান, উপদেষ্টাঃ মােঃ শফিকুল ইসলাম (ভােলা চেম্বারের ডাইরেক্টর), সহকারী উপদেষ্টাঃ মােঃ বশির চেয়াম্যান, আইন উপদেষ্টাঃ মােঃ জাকির হােসেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃরাসেল মাল এান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রমনা ও হাতিরঝিল থানা আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর দক্ষিণ, উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ লিয়াকত হোসেন মনসুর উত্তর দিঘলদী ইউনিয়ন চেয়ারম্যান, প্রধান সম্পাদকঃ মোহাম্মদ বশির আহমেদ, সম্পাদক ও প্রকাশকঃ মােঃ আশরাফুর রহমান ইমন, যুগ্ন সম্পাদকঃ মােঃ হােসেন সিকদার, নির্বাহী সম্পাদকঃ ইলিয়াস চৌধুরী, ব্যাবস্থাপনা সম্পাদক: মােঃ বিল্লাল নাফিস, বার্তা সম্পাদক: মােঃ আরিফুর রহমান, প্রমুখ।