ব্রেকিংঃ

ভোলা খেয়াঘাটে ঘাটশ্রমিকদের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরন করেন জহুরুল ইসলাম নকিব।।

এম রহমান রুবেল।।

ভোলা খেয়াঘাটে লঞ্চ ও ঘাট শ্রমিকদের মাঝে করোনায় কর্মহীন হয়ে পড়া ঘাট শ্রমিকদের মাঝে ঈদ উপহার হিসেবে একটি শাড়ি, লুঙ্গি ও নগদ ১ হাজার টাকা করে বিতরন করা হয়।

মঙ্গলবার দুপুর ১.০০ টার সময় ভোলা খেয়াঘাটে বিআইডব্লিউটিএ এর সামনে শ্রমিকদেরকে সামাজিক দুরুত্ব বজায় রেখে ৫৯ জন ঘাট শ্রমিকদের মাঝে জেলা আ’লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব তার নিজস্ব অর্থায়নে ঈদ উপহার হিসেবে শ্রমিকদেরকে একটি করে শাড়ি, লুঙ্গি ও নগদ ১ হাজার টাকা করে বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ এর সহকারী পরিচালক কামরুজ্জামান সহ বিআইডব্লিউটিএ এর অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিবৃন্দরা।

এসময় জহুরুল ইসলাম নকিব ঘাট শ্রমিকদেন উদ্যেশে বলেন,আমি করোনাকালিন সময় ছাড়া ও আপনাদের কে আমি ব্যক্তিগত অর্থে অনেক সাহায্য সহযোগিতা করে আসছি।
আমি জানি এখন সারা দেশে মহামারি চলছে সময়টা খুব খারাপ যাচ্ছে সকলের। শ্রমিকেরা খুব অসহায় হয়ে পরেছে আপনাদের কামায় রোজগার নেই বললে ই চলে। আমি আপনাদের জন্য কিছু সামন্য উপহার হিসেবে আপনাদের দিলাম এবং সাথে নগদ ১ হাজার টাকা দিলাম এই টাকা দিয়ে বাসায় সেমাই দুধ কিনে নিবেন।
তিনি আরো বলেন আমি ব্যক্তি নকিব সব সময় আপনাদের বিপদে আপদে আছি ছিলাম,আর ভবিষ্যতে ও থাকবো ইনশাল্লাহ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।