ব্রেকিংঃ

ভোলার সর্বস্থরের জনগণকে তোফায়েল আহমেদ এর পক্ষ থেকে মঈনুল হোসেন বিপ্লব এর ঈদ শুভেচ্ছা।।

এম রহমান রুবেল।।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভোলা সদর-১ আসনের সর্বস্তরের জনগণকে সাবেক সফল শিল্প -বানিজ্য মন্ত্রী ৬৯ এর মহানায়ক বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব, আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ভোলা সদর আসনের মাননীয় সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের পক্ষ থেকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ভোলার তরুন উদীয়মান নেতা দক্ষ সংগঠক ভোলা জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ভোলার সর্বস্থরের জনগণের প্রিয় কর্মী বান্ধব নেতা #মইনুল হোসেন বিপ্লব।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দ্বীপ জেলা ভোলা- সদর -১ আসনের সর্বস্তরের জনগণ ও আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, তাতীলীগ,স্বেচ্ছাসেবক লীগ,মুক্তিযুদ্ধা প্রজন্মলীগ, ছাত্রলীগ, সৈনিকলীগ নেতাকর্মীদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী সাবেক সফল শিল্প ও বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি মহোদয় এর পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, ঈদ মোবারক। পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি।

তিনি বলেন, রমজানের দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহ পাক রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কার। পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়।

তিনি বলেন, দেশের এই দুর্যোগকালে সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা।


যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে। ইতোপূর্বে আমি ও ভোলা জেলা আ’লীগ নেতাকর্মীরা ভোলা সদর আসনের মাননীয় সংসদ সদস্য ভোলার অভিভাবক জননেতা জনাব তোফায়েল আহমেদ এমপি মহোদয় এর পক্ষ থেকে ভোলা সদর উপজেলার ১৩ টি ইউনিয়নে অসহায়-দরিদ্র ও দলীয় নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করেছি।

তিনি বলেন, আমি সবাইকে অনুরোধ করবো আপনারা স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করবেন এবং করোনা প্রতিরোধে সচেতন থাকবেন। আবারও ভোলা সদর-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি এর পক্ষ থেকে মইনুল হোসেন বিপ্লব সর্বস্তরের জনগণ কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ঈদ মোবারক।