ব্রেকিংঃ

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি এর সুস্থতা কামনায় পরানগঞ্জ জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত।।

এম রহমান রুবেল/এম জামিল হোসেন

সাবেক সফল শিল্প ও বানিজ্য মন্ত্রী, ৬৯ এর মহানায়ক, ডাকসুর ভিপি, সাবেক প্রেসিডিয়াম সদস্য জীবন্তকিংবদন্তী বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলির সদস্য ও ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ মহোদয় অসুস্থ তার সুস্থতা কামনায় পরানগঞ্জ জামে মসজিদ সহ কাচিয়ার ২৫ টি মসজিদে শুক্রুবার জুম্মার নামাজের পর দোয়া সুস্থতা কামনা দোয়া করা হয়।


শুক্রবাবর (১৮জুন) জুম্মার নামাজের পর পরানগঞ্জ জামে মসজিদে জীবন্তকিংবদন্তী ভোলার অভিভাবক সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের জন্য সুস্থতা কামনায় পরানগঞ্জ জামে মসজিদ সহ কাচিয়ার ২৫ টি মসজিদে দোয়ার আয়োজন করেন কাচিয়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক আজকের ভোলার নির্বাহি সম্পাদক শাহাদাদ শাহিন, কাচিয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মালেক, সবুজ সহ মসজিদ কমিটির সভাপতি -সম্পাদক সহ উপস্থিত হাজারো ধর্ম প্রান মুসল্লীগন।
এসময় জহুরুল ইসলাম নকিব মুসল্লীদের উদ্দেশ্য জন নেতা তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের সুস্থতা কামনা দোয়া চেয়ে সকলের কাছে প্রিয় নেতার করে যাওয়া ভোলার জন্য উন্নয়নমুলোক কর্মকান্ডের কিছু স্মৃতি উল্লেখ করে তিনি বলেন প্রিয় নেতা সব সময় মসজিদ মাদ্রাসার জন্য আন্তরিক তিনি প্রতি বছর টিআর কাবিখা ও নগদ অর্থের মাধ্যমে মসজিদ মাদ্রাসার জন্য কাজ করে যাচ্ছেন এবং তিনি মসজিদের ইমাম ও মাওলানাদের বেশ পছনন্দ করেন প্রিয় নেতাকে ও আপনিরা অনেক ভালোবাসে ও পছনন্দ করেন।
আপনিরা সকলেই জানেন প্রিয় নেতা ভোলার উন্নয়ন সহ রাস্তাঘাট পাকা করন,বাড়ি বাড়ি ও মসজিদ মাদ্রাসা সহ শিক্ষা প্রতিষ্টানে টিউবওয়েল দিয়ে বিশুদ্ধ পানি করার ব্যবস্থা করে দিয়েছেন।
ভোলার অসংখ্য পরিবারকে বিনা পয়সায় চাকরির ব্যবস্থা এবং চিকিৎসা জন্য বাংলাদেশের বিভিন্ন হাসপাতালে সুযোগ সুবিদা করে দিয়েছে।
প্রতিবছর পবিত্র ঈদগুলো উপলক্ষে প্রিয় নেতা অসহায় মা, বাবা ও বোনদের জন্য শাড়ি ও লুঙ্গি এবং নগদ টাকা দিতেন।
ভোলাকে নদী ভঙ্গান থেকে রক্ষা করতে প্রিয় নেতার পরিশ্রমে আল্লাহর অশেষ কৃপায় নদী ভাঙ্গন থেকে ভোলাবাসি রক্ষা পেয়েছেন।

প্রিয় নেতার সুযোগ্য পুত্র জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব নেতার প্রতিনিধি হিসেবে সকলের মন কেড়ে নিয়েছেন এবং তার কর্ম কান্ড ও তার ভালোবাসা দিয়ে ভোলার সর্ব স্থরের মানুষকে তার নিজের ভাই, বোন,বাবার মত ভেবে কাছে টেনে নিয়ে সকল কাজ সহজ করে দেওয়ার চেস্টা করছেন এবং প্রিয় নেতার নির্দেশে বিপ্লব ভোলার সকলকে আপন করে নিয়ে সকল সমস্যা সমাধান করার চেস্টায় অভিরত।
তাই আমি বলবো প্রিয় নেতার জন্ম না হলে আজ আমরা ভোলাবাসি সারা বাংলাদেশের মধ্যে একডাকে পরিচিত ও সম্মান পেতাম না। আমাদের কেউ এই ছোট্র দ্বীপ জেলা ভোলাকে চিনতো না।
তাই আমি জহুরুল ইসলাম নকিব প্রিয় নেতার দীর্ঘ নেক হায়াৎ ও সুস্থতা কামনা চেয়ে আপনাদের সকলের কাছে দোয়া চাই আপনিরা আপনাদের প্রিয় নেতা এবং ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের জন্য প্রান কুলে দোয়া করবেন।
আল্লাহ পাক রাব্বুল আলামিন যেন তাকে খুব দ্রুত সময়ের মধ্যে সুস্থ্য করে আমাদের মাঝে ফিরিয়ে এনে দেন আমিন।
পরে মসজিদের ইমাম প্রিয় নেতার সুস্থতা ও দীর্ঘ নেক হায়াৎ চেয়ে মহান করুনাময় আল্লাহ পাক রাব্বুল আলামিনের কাছে মোনাজাত এর মাধ্যমে দোয়া প্রার্থনা করেন।

মোনাজাত শেষে মুসুল্লিদের হাতে হাতে তবারকের ব্যবস্থা করে দেন দায়িত্বরতরা।