ব্রেকিংঃ

ভোলার উন্নয়নে আমার জীবনের সবটুকু সময় দিয়ে উন্নয়ন করেছি তোফায়েল আহমেদ এমপি।।

এম রহমান রুবেল।।

সাবেক বানিজ্য মন্ত্রী ৬৯ এর মহানায়ক বঙ্গবন্ধুর সচিব ও ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না।

বাংলাদেশ আজও পাকিস্তানের দাসত্বে বরণ করে থাকতে হতো।

বঙ্গবন্ধু আজ বিশ্বে বিখ্যাত নেতা। ৭ই মার্চের বক্তৃত্বা আজ সারা বিশ্বে আন্তজার্তিক।
সত্যকে কোনো দিন ধামাচাপা দিয়ে রাখা যায় না।
১৭/০৭/২১ ইং তারিখে সকালে ভোলা সদর উপজেলার ১৩টি ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার নগদ সহায়তা ও ভিজিএফ চাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় হতদরিদ্র ৩০ হাজার ২ শত পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফ সহায়তার চাল ও নগদ এক হাজার টাকা করে প্রায় ৬০ হাজার জনের মাঝে টাকা ও চাল বিতরণ করা হয়।
তোফায়েল আহমেদ আরো বলেন, ভোলার উন্নয়নে আমার জীবনের সবটুকু সময় দিয়ে উন্নয়ন করেছি। নদী ভাঙন রোধে ধনিয়া, ইলিশা, কাচিয়া, রাজাপুর ও শিবপুরে ব্লক ফেলেছি।
ভেলুমিয়া ভোলা থেকে বিচ্ছিন্ন ছিল। সেতুর মাধ্যমে রাস্তা করে কত উন্নত করেছি তা ভোলার জনগণের কাছে দৃশ্যমান। আল্লাহ যতদিন বাঁচিয়ে রাখেন ততদিন আপনাদের সেবায় আমার জীবন উৎসর্গ করতে চাই।
সাবেক মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী আজ আন্তর্জাতিক নেতা। বাংলাদেশকে আন্তর্জাতিক বিশ্বে মর্যাদাশালী করেছেন তিনি। করোনা মহামারি রোধে তিনি বাস্তবমুখী অনেক পদক্ষেপ নিয়েছেন।
প্রণোদনা দেওয়া দরকার সকল ব্যবস্থা তিনি করেছেন। শেখ হাসিনার নেতৃত্বে ৯৩ লাখ মানুষকে সামাজিক নিবরাপত্তা বেষ্টনীর মধ্যে নিয়ে আসা হয়েছে। সেই পদক্ষেপের জন্য দারিদ্রের সংখ্যা কমে ২০ শতাংশে চলে আসছে।
অতিদরিদ্রের সংখ্যা ও এখন ১১ জনেরও কম শতকরা। সবার অবস্থাই দিন দিন ভালো হচ্ছে।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোমিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনূছ মিয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব সহ জেলা আ’লীগের নেতৃত্ববৃন্দরা।
অনুষ্টান সঞ্চালনায় ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।