ব্রেকিংঃ

তোফায়েল আহমেদ এমপি পক্ষ থেকে পশ্চিম ইলিশা বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান গিয়াস।

স্টাফ রিপোটার।।

সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব ৬৯ এর মহানায়ক ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ এর পক্ষ থেকে পশ্চিম ইলিশা বাসিকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইলিশা ইউনিয়ন পরিষদের থেকে বার বার নির্বাচিত চেয়ারম্যান বশির আহমেদ এর সুযোগ্য পুত্র বর্তমান ইউনিয়ন পরিষদের সফল ও জনপ্রিয় চেয়ারম্যান এবং ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ গিয়াজ উদ্দিন।

চেয়ারম্যান বলেন, করোনাকালিন সময় কোন জনগন যেন খাদ্যের অভাবে কস্ট না পায় সে ব্যাপারে আমাদের ভোলার অভিভাবক সারা বাংলার জীবন্তকিংবদন্তী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের নির্দেশক্রমে বাড়ি বাড়ি গিয়ে লিস্ট তৈরি করে ঈদ ভিজিএফ ও নগদ টাকা বিতরন করেছি সকলেই যেন তাদের পরিবার কে নিয়ে ঈদ উদযাপন করতে পারে।
পরিশেষে চেয়ারম্যান গিয়াস মাননীয় নেতা তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের সর্বদা সুস্থতা ও দীর্ঘ নেক হায়াৎ কামনায় ভোলাবাসির কাছে দোয়া চেয়েছেন।
তিনি আরো বলেন, আমাদের চারো পাশে যে দিকে তাকাবেন সে দিকে উন্নয়ন আর উন্নয়নের ছোয়া এসব সম্ভব হয়েছে আমার নেতার কারনে।

পবিত্র ঈদ উল আযহা ২১ জুলাই বুধবার। মুসলামনদের ২য় প্রধানতম ধর্মীয় উৎসব।মহান আল্লাহ র সন্তুষ্টি লাভের উদ্দেশ্য আজ থেকে হাজার বছর পূর্বে ইসলামের আদি পিতা হযরত ইব্রাহিম (আঃ) প্রদর্শিত কোরবানি দীক্ষায় দিক্ষিত হয়ে পশু কোরবানির মধ্য দিয়ে দিনটি পালন করবে ধর্মপ্রান মুসলমানরা।
কোরবানির ঈদ মুসলিম সমাজের ত্যাগের উৎসব।
ভোগে নয় ত্যাগেই শান্তি এমনি শিক্ষা পাওয়া যায় এই ঈদ থেকে কোরবানি শব্দটি আরবি কোরবানুন অথবা কেরবানুন শব্দ থেকে আগত, যার মানে নৈকট্য সান্নিধ্য লাভ করা।
তিনি সকলকে শান্তিপূর্ণ ভাবে ঈদ করার জন্য আহ্বান জানিয়েন এবং সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঈদ মোবারক।