ব্রেকিংঃ

ভোলা সদর উপজেলা বাসিকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোশারেফ হোসেন মশু।।

এম রহমান রুবেল।।

ভোলা সদর উপজেলা বাসি সহ সারা দেশের সকলের সুখ, সমৃদ্ধি , সুস্বাস্থ্য , নিরাপদ, শান্তি কামনা করে ভোলা সদর উপজেলা পরিষদের ২য় বারের নির্বাচিত জনপ্রিয়  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন মশু পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ঘুরপাকে ধর্মপ্রাণ মুসলিম উম্মাহর জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা বা কোরবানির ঈদ।
ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। পবিত্র ঈদুল আযহার উদ্দেশ্য স্রষ্টার সন্তুষ্টির জন্য নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত থাকা। কুরবাণীর আদর্শে উজ্জীবিত করে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য
ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা যোগায়।

দেশের বিদ্যমান এই ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি আমরা সবাই যেন সহনশীল হই।

তিনি আরো বলেন করোনা ভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। সকলকে মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান আওয়ামী লীগের এই নেত্রী । এ ব্যাপারে সতর্কতা অবলম্বনের প্রতি লক্ষ্য রাখার অনুরোধ জানান তিনি। সেই সাথে ভোলা সদর উপজেলা বাসীসহ দেশবাসীকে আমার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক।