ব্রেকিংঃ

সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি এর পক্ষ থেকে বাপ্তা বাসিকে ঈদের শুভেচ্ছা।।

স্টাফ রিপোটার।।

সাবেক বানিজ্য মন্ত্রী ভোলার উন্নয়নের রুপকার বাংলার জীবন্তকিংবদন্তী বঙ্গবন্ধুর রাজনৈতিক ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ মহোদয়ের পক্ষ থেকে বাপ্তা ইউনিয়ন সহ ভোলাবাসিকে পবিত্র ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন বাপ্তা ইউনিয়ন পরিষদ থেকে বার বার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ও জেলা আ’লীগের প্রচার সম্পাদক ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাহ।
পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে আজ
দেওয়া তার এক বাণীতে তিনি এই শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ।

চেয়ারম্যান বলেন, ‘মহান আল্লাহর নিকট কোরবানি কবুল হওয়ার জন্য শুদ্ধ নিয়ত ও উপার্জন থাকা আবশ্যক।

পাশাপাশি সকলেই সরকার নির্ধারিত স্থানে কোরবানি দেওয়া ও কোরবানির বর্জ্য অপসারণসহ পশু ক্রয় থেকে শুরু করে প্রতিটি কার্যক্রম করোনাকালে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে করতে সচেষ্ট থাকবেন বলে আমি আশা রাখি। পবিত্র ঈদুল আজহা সবার জন্য বয়ে আনুক কল্যাণ, সবার মধ্যে জেগে উঠুক ত্যাগের আদর্শ-মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।’

তিনি বলেন, ‘এ বছর এমন একটা সময়ে ঈদ উল আযহা অনুষ্ঠিত হচ্ছে যখন মহামারি করোনার ছোবলে বিশ্ববাসী বিপর্যস্ত।
বিশ্বের বিভিন্ন স্থানে অনেক মানুষই মানবেতর জীবনযাপন করছে এবং এই মহামারি করোনা ভাইরাসে মৃত্যুবরন করেছে।।

এসব মানুষের কল্যাণে নিজ নিজ অবস্থান থেকে সকলকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছি এবং বৃত্তবানদের প্রতি আহ্বান জানাচ্ছি তাদের কে সাহায্য সহযোগিতা করার জন্য ।

মাননীয় নেতা তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের নির্দেশে এলকার জনগনকে সাথে নিয়ে অসহায় সুবিধাবঞ্চিত গরিব লোকজন যেহেতু ভালো ভাবে ঈদ উদযাপন করতে পারে সে ব্যাপার ইউনিয়ন পরিষদের উদ্যেগে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঈদ ভিজিএফ ও নগদ অর্থ বিতরন করেছি।

এবং কেউ কস্টে থাকলে খাদ্যের সমস্যায় পড়লে গোপনে আমাদের সাথে যোগাযোগ করলে তাদের বাসায় খাদ্য পৌছে দিচ্ছি।

তিনি মাননীয় নেতা তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের সর্বদা সুস্থতা ও দীর্ঘ নেক হায়াৎ কামনা করেন ভোলা বাসির কাছে।
তিনি আরো বলেন, আমি ব্যক্তিগত উদ্যেগে করোনাকালিন সময় অসহায়ের সাথে ছিলাম তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য পৌছে দিয়েছি এবং কোন লোক যেন খাদ্যের অভাবে কস্ট না পায় সে ব্যাপারে আমি আমার জায়গায় দায়িত্বে অর্নর আছি এবং ভবিষ্যতে থাকবো।

করোনা মোকাবেলায় সকলকে সচেতন হতে হবে এবং জীবনযাপনে ও চলাফেরায় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী মমতাময়ী মা শেখ হাসিনার দেওয়া নির্দেশ মতে আমি আমার ইউনিয়নের ইউপি সদস্য ও জনগনকে সাথে অসহায়ের জন্য কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা। ‘আজহা’ অর্থ কোরবানি বা উৎসর্গ করা। ঈদুল আজহা উৎসবের সঙ্গে মিশে আছে চরম ত্যাগ ও প্রভুপ্রেমের পরাকাষ্ঠা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালোবাসা, অবিচল আনুগত্য ও অসীম আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা ইতিহাসে অতুলনীয়।’কোরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, আত্মীয়স্বজন ও পাড়া-প্রতিবেশীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেওয়ার মনোভাব ও সহিষ্ণুতার শিক্ষা দেয়। কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।