ব্রেকিংঃ

হাজারো মানুষের উপস্থিতিতে চিরবিদায়ে চেয়ারম্যান শাহাজানের শেষ জানাযা সম্পন্ন।।

হাজারো মানুষের উপস্থিতিতে চিরবিদায়ে চেয়ারম্যান শাহাজানের শেষ জানাযা সম্পন্ন

স্টাফ রিপোটার।।

হাজারো ধর্মপ্রান মুসল্লীদের উপস্থিতিতে চিরবিদায়ে ইলিশা ইউনিয়ন আ’লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী শাহাজানের শেষ জানাযা সম্পন্ন হয়েছে।

শনিবার সকাল ১০ ঘটিকার সময় ইলিশা পাকার মাথা নিজাম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় মাঠে ঢাকা থেকে যুক্ত হয়ে টেলিকনফারেন্সে জানাযায় বক্তব্যে ভোলার অভিভাবক সদর আসনের এমপি তোফায়েল আহমেদ বলেন,শাহাজান অত্যান্ত ভদ্র ও দলের জন্য খুবই নিবেদিত প্রান ছিলো তাকে নিয়ে আমার অনেক স্বপ্ন ছিলো আজ বেহস্তে গেলো।

তিনি আরো বলেন ব্যক্তি শাহাজান দলের জন্য অনেক টার্ন ছিলো তার মৃত্যুতে ইউনিয়ন আ’লীগে বিশাল শুন্যতা সৃস্টি হয়েছে। মরহুমের রুহের মাঘফেরাত কামনা চেয়ে তার জন্য সকলের কাছে তিনি ক্ষমা চান এবং আল্লাহ পাক যেন তাকে মাফ করে দেন এই কামনা ই করেন।

এসময় জানায়ায় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাংগঠনিক ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, উপজেলা আ’লীগের সাংগঠনিক মোঃ আজিজুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক মোঃআনোয়ার হোসেন ছোটন, রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসনাঈন আহমেদ, স্থানীয় ইউপি সদস্য ও আ’লীগের নেতৃবৃন্দরা।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ বলেন,শাহাজান ব্যাপারির মৃত্যুতে ইউনিয়ন আ’লীগে বিশাল শুন্যতা সৃস্টি হয়েছে। দল শাহাজান কে হারায় নাই হারিয়েছে একজন ভালো দক্ষ কর্মট ত্যাগী নেতাকে। তিনি মরহুমের মৃত্যুতে তার পরিবারের প্রতি শোক সন্তপ্ত ও সমবেদনা জানাচ্ছেন।
আল্লাহ পাক যেন এই শোক সইবার ক্ষমতা দান করেন তার পরিবার কে।

শাহাজানের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়েছে পাকার মাথা এবং ২য় জানাযা হয় শান্তির হাটে। সেখানে জানাযা শেষে মরহুম কে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।