ব্রেকিংঃ

ভোলায় হঠাৎ করে বাড়ছে গরু চুরি,খামারিদের মাঝে আতঙ্ক।।

এম রহমান রুবেল।।

ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন রাতের আধারে হঠাৎ করে ই বাড়ছে গরু চুরি। খামারিদের মাঝে আতংক বিরাজ করছে।

গত ১৮ /০৫/২১ ইং তারিখে দৌলতখান চর খলিফক ইউনিয়ন দিদারউল্লাহ ৫ নং ওয়াডের ঘোয়াল ঘরের মধ্যে থেকে আনুমানিক রাত ১.৩০ মিনিটের সময় গরু চুরি হওয়ার অভিযোগ উঠে ভোলা থানার শিবপুর ইউনিয়নের মোঃ রতনের ছেলে হোসেন এর বিরুদ্ধে।
অভিযোগ সুত্রে ইউসুফ জানান গত ১৮/০৫/২১ ইং তারিখে ভোলা থানায় একটি অভিয়োগ দাযের করি।
অভিযোগের ভিত্তিত্বে এসআই ইমাম ঘটনাস্থলে যাইতে চাইলে ঘটনার স্বাক্ষী আব্দুল মান্নান জানান তারা চুরি হওযা গরুর টাকা ফিরত দিবে আমাকে জানিয়েছেন।
গরুর মালিক ইউসুফ প্রতিবেদক কে জানান, আমার ঘোয়াল ঘর থেকে রাতে গরুটি চুরি করে শিবপুর ৭ নং ওয়াডে এনে রতনের ছেলে হোসেন,মনির কসাই এর ছেলে মমিন জবাই করে ভাগ ভাটোয়ারা করে খেয়ে ফেলে।
স্থানীয় আঃ হাই ছেলে আঃ মান্নান,রাইসুলের ছেলে জসিম,রাইসুল হক দেখে ফেললে তাদেরকে চুপ থাকতে বলেন।
গরু চুরি জবাইর সকল ডগুমেন্টের তথ্য ভোলা থানার এসআই ইমাম কে তারা দিয়েছে।
তিনি আরো জানান আমরা বিচার চেয়ে ভোলা থানা সহ ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান এর কাছে ঘুরতেছি আমাদের গরুটি ফিরে পেতে আজও পাবো কিনা জানি না।।

অভিযুক্তদের সাথে যোগাযোগ করার চেস্টা করা হলে তা সম্ভব হয়নি।
এদিকে আজকে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা শিবপুরে অভিযান চালিয়ে রাঢ়ি বাড়ির বাগান থেকে একটি চোরাই গরু উদ্ধার করেন ভোলা সদর থানার এসআই ওসিম।

তিনি জানান,গরুটি রাঢ়ি বাড়ির বাগান থেকে উদ্ধার করি গরুটি কার তা আমরা জানি না তবে গরুটি আমাদের হেফাজতে আছে প্রকৃত মালিক পরিচয় দিলে তার হাতে আমরা গরুটি উটিয়ে দিবো আপনিরা আমাদের কে একটি সহযোগিতা করুন।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন জানান,চুরি হওয়া গরু রাঢ়ি বাড়ির বাগান থেকে উদ্ধার করা হয়েছে তবে গরুটি নাকি ধনিয়া ইউনিয়নের এক লোকের।

আমি ধনিয়া ইউনিয়ন চেয়ারম্যান কে জানিয়েছি তারা সঠিক পরিচয় দিয়ে মেম্বার সহ চৌকিদার এর উপস্থিতি তাদের কে দিয়ে দিবো।
গরু চুরি হওয়া সম্পর্কে তিনি বলেন এর আগের ও শিবপুর চুরি হওয়া গরু উদ্ধার করা হয়েছে বর্তমানে ও আমাদের প্রশাসন কাজ করছে অচিরে ই চোর সহ চুরি হওয়া গরু উদ্বার করতে পারবো ইনশাআল্লাহ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।