ব্রেকিংঃ

তোফায়েল আহমেদের সুস্বাস্থ্য কামনায় ভোলা প্রেসক্লাবে দোয়া মোনাজাত অনুষ্ঠিত।।

জনতার বাণী রিপোর্ট ॥

সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ভোলা -১ আসনের এমপি তোফায়েল আহমেদের সুস্থ্যতা কামনায় ভোলা প্রেসক্লাবের উদ্দ্যোগে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রেসক্লাব হল রুমে এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মুনাজাত অনুষ্টানে প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়ান্টিফোর প্রতিনিধি জুন্নু রায়হান রাজা, জনকণ্ঠ ও মাছরাঙ্গা টিভির প্রতিনিধি হাসিব রহমান, সময় টিভির স্টাফ রিপোর্টার নাসির লিটন, যুগান্তরের স্টাফ রিপোর্টার এম হেলাল উদ্দিন, এটিএন বাংলার প্রতিনিধি মো. ছিদ্দিকুল্লাহ, বাসসের স্টাফ রিপোর্টার হাসনাইন আহমেদ মুন্না, আনন্দ টেলিভিশন ও দৈনিক ভোলার বাণী পত্রিকা স্ট্যাফ রিপোটার এম রহমান রুবেল, কাল বেলার প্রতিনিধি মনিরুল ইসলাম, গনমুক্তি পত্রিকার প্রতিনিধি হোসাইন রুবেল প্রমুখ।
দোয়া ও মোনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মাওলানা মুফতি তামিম ইসলাম।
এ সময় সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদের সুস্বাস্থ্য ও র্দীঘায়ু কামনা করা হয়। দোয়া মোনাজাতের আগের প্রেসক্লাব সভাপতি ও বাংলার কন্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান ভোলার মানুষের অভিভাবক, বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব, ৬৯ এর মহানায়ক তোফায়েল আহমদে ভোলার মানুষের জন্য তার যে অবদান তার ইতিহাস তুলে ধরেছেন।
তিনি বলেন তোফায়েল আহমেদের হাত ধরেই ভোলার উন্নয়নের সূচনা হয় যা এখনো অব্যাহত রয়েছে। তোফায়েল আহমেদ মানেই ভোলা, ভোলার মানুষ জননেতা তোফায়েল আহমেদের নামেই সারাদেশে পরিচিতি পেয়েছে।
নতুন প্রজন্মকে তোফায়েল আহমেদ সম্পর্ক ভোলার জন্য যে অবদান ও ইতিহাস জানার জন্য আহ্বান জানান।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।