ব্রেকিংঃ

তোফায়েল আহমেদ এমপি’র সুস্থতা কামনায় ভেলুমিয়ায় মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত।।

এম রহমান রুবেল।।

আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বর্ষিয়ান রাজনীতিবীদ, ৬৯’র গণঅভ্যুত্থানের মহান নায়ক, সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহম্মেদ এমপি এর সুস্থ্যতা কামানয় ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নে আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ই সেপ্টেম্বর) আছর নামাজ বাদে ভেলুমিয়া বাজারস্থ সকল মসজিদে মসজিতে দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

উক্ত দোয়া অনুষ্ঠানে জীবন্তকিংবদন্তী ভোলার অভিভাবক তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের এর সুস্থ্যতা কামনায় সকলের কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন ভেলুমিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ছালাম মাস্টার।
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক লিটন মাল, ভেলুমিয়া আইডিয়াল কলেজের প্রভাষক মোঃ মনিরুল ইসলাম সহ স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ সহ স্থানীয় মুসল্লিগন।

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা চেয়ে দোয়া অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাম মাস্টার বলেন তোফায়েল আহমেদ এমপি ভোলা বাসির জন্য একটি আলোকিত লাইট যে লাইট টি নিভে গেলে পুরো ভোলাবাসি অন্ধকারে নিমজ্জিত হয়ে যাবে এবং ভোলার অদৃশ্য উন্নয়ন গুলো আমাদের সামনে আর দেখতে পাবো না। আজ যে দিকে তাকাবেন সে দিকে ই উন্নয়ন আর উন্নয়ন এটা শুধু সম্ভব হয়েছে আমাদের নেতা বঙ্গবন্ধু উপাধি দাতা ভোলার কৃতি সন্তান সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এর কারনে।
চেয়ারম্যান মহান করুনাময় আল্লাহ পাক এর কাছে তার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
তিনি আরো বলেন ভেলুমিয়া ইউনিয়ন ভোলা শহর থেকে বিছিন্ন ছিলো সেই অঞ্চল কে জননেতা তোফায়েল আহমেদ ব্রীজ ও রাস্তা নির্মানের মধ্য দিয়ে স্কুল কলেজ,হাসপাতাল প্রতিষ্ঠার মাধ্যমে আধুনিক ভেলুমিয়া ইউনিয়নে রুপান্তরিত করে দিয়েছেন।
এই জন্য প্রিয় নেতার কাছে আমরা ভেলুমিয়া বাসি ঋণী ও কৃতজ্ঞ।
প্রিয় নেতা ভোলার গর্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া কামনা করা হয়েছে।