ব্রেকিংঃ

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ ভোলার মানুষের জন্য একটি আলোকিত লাইট, দোয়া অনুষ্ঠানে চেয়ারম্যান বশির।।

এম রহমান রুবেল।।আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বর্ষিয়ান রাজনীতিবীদ, ৬৯’র গণঅভ্যুত্থানের মহান নায়ক, সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহম্মেদ এমপি এর সুস্থ্যতা কামানয় ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়ন পরিষদের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ই সেপ্টেম্বর) আছর নামাজ বাদে আলীনগর সকল মসজিদে মসজিতে দোয়া মোনাজাত শেষে এতিম ও দুস্থ মাদ্রসার ছাত্রদের মাঝে গরু জবাই করে ডাল ভাতের আয়োজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির আহমেদ।

উক্ত দোয়া অনুষ্ঠানে জীবন্তকিংবদন্তী ভোলার অভিভাবক তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের এর সুস্থ্যতা কামনায় সকলের কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন আলীরগর ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি ও ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান বশির আহমেদ ।
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক নাগর মেম্বার,জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ইসরাফিল ইফাত সহ
ইউনিয়ন আ’লীগ নেতৃবৃন্দরা।

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা চেয়ে দোয়া অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির আহমেদ বলেন, তোফায়েল আহমেদ এমপি ভোলা বাসির জন্য একটি আলোকিত মানুষ এবং উন্নয়নের এক উজ্জ্বল নক্ষত্র।
কোন লাইট যেমন নিজের ইচ্ছায় আলোকিত হতে পারে না ঠিক আমরা ও ভোলাবাসি আলোকিত এই প্রিয় নেতা তোফায়েল আহমেদ এমপির জন্য।
এই জ্বলন্ত লাইট টি নিভে গেলে পুরো ভোলাবাসি অন্ধকারে নিমজ্জিত হয়ে যাবে এবং ভোলার অদৃশ্য উন্নয়ন গুলো আমাদের সামনে আর দেখতে পাবো না।
আজ যে দিকে তাকাবেন সে দিকে ই উন্নয়ন আর উন্নয়ন ছাড়া কোন কিছু নাই এটা শুধু সম্ভব হয়েছে আমাদের নেতা বঙ্গবন্ধু উপাধি দাতা ভোলার কৃতি সন্তান সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এর জন্য ।

তিনি মহান করুনাময় আল্লাহ পাক এর কাছে প্রিয় নেতার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এই জন্য প্রিয় নেতার কাছে আমরা ভোলাবাসি তথা আলীনগরের মানুষ চির ঋনী ও কৃতজ্ঞ।
প্রিয় নেতা ভোলার গর্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া করা হয়েছে।