ব্রেকিংঃ

ভোলা উত্তর দিঘলদী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি উদ্যোগে সাবেক বানিজ্য মন্ত্রীর রোগ মুক্তি কামনা।।

স্টাফ রিপোটার।।

আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বর্ষিয়ান রাজনীতিবীদ, ৬৯’র গণঅভ্যুত্থানের মহান নায়ক, সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহম্মেদ এমপি এর সুস্থ্যতা কামানয় ভোলা সদর উপজেলার ১২ নং উত্তর দিঘলদী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাঈন উদ্দীন উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ উক্ত দোয়া অনুষ্ঠানে জীবন্তকিংবদন্তী ভোলার অভিভাবক তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের এর সুস্থ্যতা কামনায় সকলের কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন উত্তর দিঘলদী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাঈন উদ্দীন ।
এছাড়া দোয়া ও মুনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় ধর্মপ্রান মুসল্লী ওয়াড মেম্বার আ’লীগ নেতা সহ স্থানীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা চেয়ে দোয়া অনুষ্ঠানে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বলেন, তোফায়েল আহমেদ ভোলা বাসির জন্য গর্ব এবং আমাদের ভোলাবাসির জন্য উন্নয়নের এক উজ্জ্বল নক্ষত্র।

আজ ভোলার যে দিকে তাকাবেন সে দিকে ই উন্নয়ন আর উন্নয়ন ছাড়া কোন কিছু নাই এটা শুধু সম্ভব হয়েছে আমাদের প্রিয় নেতা বঙ্গবন্ধু উপাধি দাতা ভোলার কৃতি সন্তান সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এর জন্য ।

তিনি মহান করুনাময় আল্লাহ পাক এর কাছে প্রিয় নেতার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

দোয়া ও মুনাজাতে প্রিয় নেতার সু স্বাস্থ্য ও দীর্ঘ নেক হায়াৎ কামনা করেন এবং মুনাজাত শেষে মুসল্লিদের মাঝে তোবারক বিতরন করা হয়েছে।