ব্রেকিংঃ

বাপ্তা ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্টানে চেয়ারম্যান বিপ্লব মোল্লার চমক।।

এম রহমান রুবেল।।

বাপ্তা ইউনিয়ন পরিষদের উদ্যোগে সকল শিক্ষা প্রতিষ্টানে পানির ট্যাংক, মাক্স,সাবান বিতরন করেন ইউনিয়ন পরিষদ।

রবিবার ১২ সেপ্টেম্বর সকালে ইউনিয়ন পরিষদের উদ্যোগে এল জি এসপি প্রকল্পের অর্থায়নে করোনাকালিন সময় করোনা প্রতিরোধে ২৫ টি স্কুল, কলেজ,মাদ্রসার প্রধানের হাতে ইউনিয়ন পরিষদ হল রুমে ১২৫ টি পানির ট্যাংক, ৪ হাজার মাক্স,২ হাজার সাবান বিতরন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাহ ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের প্রচার সম্পাদক ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাহ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক সেলিম, পরিষদের সচিব শ্যামল চন্দ্র দে,ইউপি সদস্য ফারুক, জাহিদ হোসেন সোরোয়ার,নাছির প্রমুখ।

এই সময় প্রধান অতিথি ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাহ বলেন, প্রায় দেড় বছর শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার পর আজ ১২/০৯/২১ইং তারিখ মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলার অনুমতি দিযেছেন শিক্ষা মন্ত্রী।

এরই ধারাবাহিকতায় চেযারম্যান বিপ্লব মোল্লাহ বলেন, কোমলমতি শিক্ষার্থীরা যাতে শিক্ষা প্রতিষ্ঠানে এসে কোন কিছু খাওয়ার আগে সাবান দিয়ে হাত ধৌত করে ও পানি পান করতে পারে এবং করোনা মোকাবিলায় নিজেকে নিরাপদে রাখতে পারে তার জন্য আমি সকল প্রতিষ্ঠানে পানির ট্যাংক, সাবান,মাক্স বিতরন করি।
আমি বিগত বছরগুলোতে ও প্রায় প্রতিটি স্কুলে স্কুল ব্যাগ, টিফিন বক্স,খেলা ধুলার সামগ্রী ও শিক্ষা উপকরন বিতরন করেছি।


বাংলাদেশের সকল ইউনিয়ন পরিষদ যদি এই ধরনের শিক্ষা ব্যবস্থাপনা প্রসারন সম্পর্কিত কার্যক্রম পরিচালনা করে, তাহলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ কাংখিত রুপ নিবে।
তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এ সকল কার্যক্রমের অংশীদার হতে পেরে নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হিসেবে নিজেকে গর্বিত মনে করি। এই ধরনের সকল কার্যক্রম ভবিষ্যতে ও চলমান রাখার প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।