ব্রেকিংঃ

ভোলায় সাম্প্রদায়িক সম্প্রতি রক্ষা ও শান্তি শৃঙ্খলা বজায় রাখতে জেলা আ’লীগের মানববন্ধন অনুষ্ঠিত।।

এম রহমান রুবেল।।

ভোলায় সাম্প্রদায়িক সম্প্রতি রক্ষা ও শান্তি শৃঙ্খলা বজায় রাখতে বিভিন্ন ইউনিয়নের পেশাজীবিদের সমন্বয়ে ভোলা জেলা আ’লীগের বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১.৩০ ঘটিকার সময় ভোলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মমিন টুলু,জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব,এনামুল হক আরজু,জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ড সফিকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান প্রমুখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, পৌর আ’লীগ সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ,জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সাবেক আহ্বায়ক আবু ছায়েম, যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, আবিদুল আলম আবিদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটির অন্যতম সদস্য এম রহমান রুবেল, ওমর সিরাজি,এম জামিল হোসেন,মোঃ আরিফ হোসেন রাঢ়ী, আকবর সহ জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক সহ সদর উপজেলার ১৩ ইউনিয়নের চেয়ারম্যান ও সভাপতি সম্পাদক বৃন্দরা।
মানববন্ধনে বক্তরা বলেন,শান্তি প্রিয় দেশে যদি কেউ অশান্ত পরিবেশ করে তৈরি করে কোন নৈরাজ্য ও নাশকতা সৃস্টি করে তাদের পরিনাম ভালো হবে না।
বক্তরা আরো বলেন, কোরআন মুসলানের একটি পবিত্র ধর্মগ্রস্থ এই কোরআন কে ব্যাক্তিগত বা দলের স্বার্থ যারা হাসিলের করে ক্ষমতায আসার স্বপ্ন দেখেন সেটা আপনাদের জন্য দুঃস্বপ্ন হয়ে যাবে কারন আমাদের মহান করুনাময় আল্লাহ পাক আমাদের সৃস্টিকতা সব অপকর্মের বিচার করবেন এবং তিনি সব কিছু দেখতেছেন তিনি ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না আমাদের সকলেরই জানা আছে।