ব্রেকিংঃ

ভোলায় জীবন্তকিংবদন্তী তোফায়েল আহমেদ এর ৭৯ তম জন্মদিন পালিত।।

এম রহমান রুবেল।।

আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব, ৬৯ এর মহানায়ক, সাবেক ডাকসুর ভিপি, শিল্প ও বানিজ্য মন্ত্রী ভোলা ১ আসনের মাননীয় সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের ৭৯ তম জন্মদিন পালিত।

শক্রুবার সন্ধ্যায় ভোলা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া ও মুনাজাতের মধ্যে দিয়ে তার ৭৯ তম জন্মদিন পালন করেন ভোলা জেলা আওয়ামী লীগ।

জেলা আ’লীগের সহ সভাপতি এডভোকেট জুলফিকার আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ এর চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আ’লীগের সহ সভাপতি, দোস্ত মাহমুদ, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, সাধারন সম্পাদক নজুরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়ার জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু প্রমুখ।
এছাড়া ও আরো উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক সামসু উদ্দিন, পৌর আ’লীগ সভাপতি নাজিবুল্লাহ নাজু,সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ পলাশ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহ্বায়ক আবু ছায়েম, যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বিপ্লব তালুকদার সহ জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক আ’লীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
বক্তব্য শেষে প্রিয় নেতা ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের তার ৭৯ তম জন্মশতবার্ষিকীতে তার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মুনাজাত পরিচালনা করেন ভোলা কোট মসজিদের ইমাম।