ব্রেকিংঃ

ভোলায় মাস ব্যাপী কুইজ প্রতিযোগীতা।।

স্টাফ রিপোটার।।

ভোলা পৌরসভার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজন করা হয়েছে এক জমকালো শিক্ষা উৎসব।

শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে ভোলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ ও ৫ম শ্রেনীর শিক্ষার্থীদের নিয়ে প্রভাতি কুইজ শিরোনামে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, দৈনিক ভোলার বাণী পত্রিকার  সম্পাদক মোঃ মাকসুদুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, করোনা মহামারিতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের যে অপূরনীয় ক্ষতি হয়েছে তা পূরণে শিক্ষার্থী শিক্ষক ও অভিবাবকদের সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই।

অনুষ্ঠানে গেস্ট অব অনারের বক্তব্যে রাখেন,ফাতেমা খানম ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ বিল্লাল হোসেন জুয়েল বলেন, এই ধরনের উপ-আনুষ্ঠানিক শিক্ষা কার্যক্রম শিক্ষার্থীদের দূর্বলতা কাটিয়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করবে।
অনুষ্ঠানে প্রধান বিচারক হিসাবে উপস্থিত ছিলেন তৈয়বা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ রিয়াজ উদ্দিন। এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিদর্শক মনির আহাম্মদ, দিদার হোসেন এবং ফুলকুঁড়ি আসরের সহকারি পরিচালক নাজিম উদ্দিন। পুরো অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শিশু সংগঠক জাবেদ মাহমুদ ফিরোজ। দীপাঞ্চল সমাজ কল্যাণ সংস্থা আয়োজিত অনুষ্ঠান বাস্তবায়নে সার্বিক সহযোগিতায় ছিল প্রভাতি শিক্ষালয়, জ্ঞানগৃহ, ও শিশু সংগঠন ফুলকুঁড়ি আসর। এই অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ভোলার অন্যতম প্রিন্ট পত্রিকা ভোলার বাণী।