ব্রেকিংঃ

ভোলার শিবপুরে গভীর রাতে বিভিন্ন স্থানে বোমা নিক্ষেপ।।

স্টাফ রিপোটার।।

সদর উপজেলা শিবপুর ইউনিয়ন মধ্য রতনপুর ৮ নং ওয়ার্ডে গত কাল ২২ নভেম্বর রাত ১ টা ৩০ মিনিট থেকে ২ টা পর্যন্ত কেদারি মালেকের বোন রিজিয়ার বাড়ির সামনে দুটি বোমা নিক্ষেপ করে, পরবর্তীতে ১০ থেকে ১৫ মিনিট পর ওই এলাকার ছালেম ব্যাপারী বাড়ীর দরজায় আরেকটি বোমা নিক্ষেপ করে,, আবার কিছুক্ষণ পর ওই এলাকার পোলপান বাড়ী রাস্তা , সহ বিভিন্ন জায়গায় সর্বমোট ৮ থেকে ১০ টি বোমা নিক্ষেপ করে, উক্ত এলাকা বশির, মনির সহ অনেকে জানান গত মধ্য রাতে মধ্য রতনপুর ৮ নং ওয়ার্ড অর্থাৎ আমাদের এলাকায় কে বা কাহারা ৮ থেকে ১০ টি বোমা নিক্ষেপ করে, এতে অত্র এলাকার বৃদ্ধ , কোমলমতি শিশু এবং ঘুমিয়ে থাকা সকল লোকজন আতঙ্কিত হয়ে পড়ে এবং ঘুম থেকে চিৎকার মেরে উঠে অসুস্থ হয়ে পড়েছে।

বর্তমানে এলাকার লোকজনের মধ্যে আতংক বিরাজ করছে, এলাকার বসবাস রত লোক জন বলেন নির্বাচনের তফসিল ঘোষনার আগ মুহুর্তে যদি রাতে বোমা ফাটানো হয় তাহলে আমাদের এলাকায় বসবাস করা অসম্ভব হয়ে পরবে।
তাই আমরা সকলে প্রশাসনের সাহায্য কামনা করছি। এবিষয়ে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন এর সাথে কথা হলে তিনি জানান এমন ঘটনা আমি শুনেছি তবে কতুটুকু সত্যি তা জানতে তদন্ত চলছে আমাদের কারো বিরুদ্ধে প্রমান চিহ্নিত হলে আইনুযায়ী ব্যবস্থা গ্রহন করবো।