ব্রেকিংঃ

ভেদুরিয়ায় চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই মাস্টারের পথসভায় জনতার ঢল।।

এম রহমান রুবেল ॥ ভোলায় চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই মাস্টারের পথসভায় হাজারো জনতার ঢল। বুধবার (২৪ নভেম্বর) বিকেলে পথসভায় নামলে জনতার এ ঢল নামে। তার পথসভায় দল-মত নির্বিশেষে সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করে।
জানা গেছে, আগামী ইউপি নির্বাচনে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই মাস্টার। চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগের নৌকা প্রতিক প্রত্যাশী। নৌকা প্রতিক নিয়ে ইউপি নির্বাচনে অংশগ্রহণের মাধ্যমে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান। চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদিনই তিনি ইউনিয়নের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায় প্রচারণা চালান। তারই ধারাবাহিকতায় বুধবার (২৪ নভেম্বর) বিকেলে ভেদুরিয়া ইউনিয়নের ব্যাংকের হাট এলাকায় পথসভায় নামেন। তার পথসভায় দল-মত নির্বিশেষে হাজারো লোক অংশগ্রহণ করেন। পথসভা শেষে ব্যাংকের হাট বাজারের গোল চত্বরে এক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
এ সময় তিনি বলেন, এক সময় ভেদুরিয়া ইউনিয়নটি ছিল অজোপারা গাঁ। আজ এটি মিনি শহরে পরিণত হয়েছে। এখানে নির্মিত হয়েছে টেক্সটাইল কলেজ, ভোলা সদর উপজেলার মডেল মসজিদ, পাওয়ার প্লান্ট। এ সমস্ত কর্মকান্ডের পিছনে যার বিশেষ অবদান ছিল, তিনি হলেন ৬৯’র গণঅভ্যুত্থানের মহানায়ক, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, বর্ষিয়ান রাজনীতিবীদ তোফায়েল আহমেদ। তার ঐকান্তিক প্রচেষ্টায় ভেদুরিয়া ইউনিয়নটি আজ ভোলা সদর উপজেলার মধ্যে মডেল ইউনিয়নে পরিণত হয়েছে। আগামী ইউপি নির্বাচনে আমাকে আওয়ামীলীগ থেকে যদি মনোনয়ন দেয়া হয় তা হলে আমি আমার জীবনকে উৎসর্গ করে ভেদুরিয়াবাসীর জন্য কাজ করে যাব।
তিনি আরো বলেন, ভোলা সদর উপজেলার ইউপি নির্বাচন উপলক্ষে সরকারের তফসিল ঘোষণার আগেই এই ইউনিয়নের মানুষ নির্বাচনের আমেজ অনুভব করছে। আমার পথসভায় স্বল্প সময়ের মধ্যে আপনারা ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে অংশগ্রহণ করেছেন এ জন্য আমি নিজেকে ধন্য মনে করছি। বিনা নোটিশে হাজার হাজার মানুষ অংশগ্রহণ করে পুরো ব্যাংকেরহাট চত্বরকে মুখোরিত করেছেন তার জন্য আমি এ ইউনিয়নের জনগণের কাছে ঋণি। আপনাদেরকে ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি।