ব্রেকিংঃ

ইলিশার মানুষের ভালোবাসায় অশ্রু সিক্ত চেয়ারম্যান প্রার্থী ছোটন।।

ভোলার পূর্ব ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী আনোয়ার হোসেন ছোটন জনগনের ভালোবাসায় সিক্ত।

শনিবার (০৪ ডিসেম্বর) দুপুরে তিনি লঞ্চ যোগে ঢাকা থেকে ইলিশা ঘাটে আসলে হাজার হাজার জনগন তাকে শুভেচ্ছা জানিয়ে বরণ করেন নেন।
এসময় জনগন শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে ইলিশা লঞ্চঘাট।

আনোয়ার হোসেন ছোটন লঞ্চ থেকে নামলে মানুষের অশ্রুসিক্ত ভালোবাসায় মুগ্ধ হন।
লঞ্চঘাট থেকে তাকে বরণ করে গাজীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে সংক্ষিপ্ত সমাবেশে জড়িত হন।

সমাবেশ শেষে ইলিশায় মটরসাইকেল শোডাউন দেওয়া হয়।
এসময় জনগনের উদ্দেশ্যে চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন ছোটন বলেন, ইলিশাবাসী আমাকে কতটা ভালোবাসে আজকে এই জন¯এটাই তার প্রমান।
আমি তাদের ভালোবাসা পেয়েছি, এর চেয়ে আর বড় পাওয়ার কি থাকতে পারে।

তারা আমাকে ভালোবাসে আজ লঞ্চঘাটে এসে আমাকে রিসিভ করতে ঝড়ো হয়েছে। আমি তাদের ভালোবাসায় মুগ্ধ। আমি সবসময় জনগনের পাশে থেকেছি।

ইউনিয়নের গরীব, দুখি অসহায় মানুষের জন্য কাজ করেছি। বিভিন্ন সমস্যায় এগিয়ে এসে তা সমাধানের চেষ্টা করেছি। করোনাকালীন সময়ে আমি মানুষের পাশে থেকেছি।

আগামী দিনেও আমি জনগনের সেবা অব্যাহত রাখবো। ইলিশাবাসীর ভালোবাসা নিয়েই আমি ইউনিয়ন নির্বাচনে প্রার্থী হয়েছি।

আগামী ৫ জানুয়ারী জনগন তাদের মূল্যবান ভোট দিয়ে যদি আমাকে জয়যুক্ত করে। তাহলে আমি ইলিশাকে মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, ইভটিজিং মুক্ত, বাসযোগ্য একটি সুন্দর ইউনিয়ন বিনির্মানে কাজ করবো। ইনশাল্লাহ। তাই আগামী নির্বাচনে জনগনই রায় দিবে তাদের অভিভাবক হিসেবে।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন বাবুল, ভোলা পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন আলী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মাকসুদুর রহমান সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।