ব্রেকিংঃ

চাকরি দেয়ার নামে টাকা নেয়ার অভিযোগ ছাত্রলীগ দুই নেতার বিরুদ্ধে,। ভিডিও ভাইরাল।।

মিলি সিকদারঃ চাকরি দেওয়ার নামে দুই ছাত্রলীগ কর্মীর কাছ থেকে ১ লক্ষ ৩০ হাজার টাকা নেওয়ার অভিযোগ পাওয়া গেছে চরফ্যাসন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক সুমন মাতাব্বর এবং দুলারহাট থানা ছাত্রলীগের সহ সভাপতি নুরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রিয়াজ উদ্দিন গাছির বিরুদ্ধে। এঘটনায় ২ টি ভিডিও সোশাল মিডিয়াতে সমালোচনার ঝড় উঠেছে ।

বুধবার (১২ এপ্রিল) চরফ্যাসন উপজেলার দুলারহাট থানাধীন নীলকমল ৫নং ওয়ার্ডের মোঃ কামাল পাটোয়ারীর ছেলে মোঃ আরিফ ও নুরাবাদ ইউনিয়ন ২নং ওয়ার্ডের বাসিন্দা আরিফের বাবা জাহাঙ্গীর ফরাজী ভিডিও অভিযোগে জানান যা নেট দুনিয়ায় ভাইরাল। স্থাণীয় এমপির নিকট বিচারদাবী করেছেন।

নীলকমল ইউনিয়নের বাসিন্দা ভুক্তভোগী আরিফ জানান, প্রায় চার মাস আগে কৃষি ব্যাংকের পিয়ন পদে চাকরি দেয়ার কথা বলে চরফ্যাশন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও নুরাবাদ ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক সুমন মাতাব্বর এবং দুলারহাট থানা ছাত্রলীগের সহ সভাপতি নুরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রিয়াজ উদ্দিন গাছি ১ লক্ষ ৫০ হাজার টাকা চেয়েছে। পরে তাদেরকে ৩০ টাকা দেওয়া হয়। বাকি টাকা চাকরির পর দেওয়ার কথা ছিল। কিন্তু তাকে কৃষি ব্যাংকের পিয়ন পদের পরিবর্তে বোরহানউদ্দিন কৃষি ব্যাংকের নৈশ প্রহরী পদে চাকরি দেয়। আরিফ নৈশ প্রহরী পদে চাকরি করবেনা বলে সুমন মাতাব্বর ও রিয়াজকে জানালে তারা আরিফকে ৩০ হাজার টাকার মধ্যে ১৫ হাজার টাকা ফেরত দেয়। এছাড়াও আরিফের খরচ হয়েছে আরো ১০ হাজার টাকা।

নুরাবাদ ইউনিয়নের বাসিন্দা আরিফের বাবা জাহাঙ্গীর আলম ও তার ভাই মোঃ শরিফ জানান, তার ছেলে আরিফকে পটুয়াখালী পায়রাবন্দরে একটি প্রোজেক্টের অফিসে পিয়ন পদে ১৫ হাজার টাকা বেতনে চাকরি দেয়ার কথা বলে ১ লক্ষ ৫০ হাজার চায় সুমন মাতাব্বর এবং মোঃ রিয়াজ গাছি। তাদের প্রস্তাবে রাজি হয়ে ১ লক্ষ টাকা দেওয়া হয়। এবং বাকি টাকা চাকরির পর দেওয়ার কথা ছিল। পরবর্তীতে সুমন ও রিয়াজ পায়রাবন্দরে আরিফকে অফিসের পিয়ন পদে চাকরি না দিয়ে বন্দরের একটি প্রোজেক্টের নিরাপত্তা কর্মী পদে চাকরি দেয়।

তারা আরো জানান, আরিফকে পিয়ন পদের চাকরির কথা বলে চাকরি দিয়েছে অন্য আরেকটা এই বিষয়টা তাদের সাথে প্রতারণা করা হয়েছে বলে দাবী করেন তারা। তারা তাদের এরকম কর্মকান্ডে ক্ষুব্ধ।

তবে অভিযুক্ত সুমন মাতাব্বর বলেন এলাকায় রাজনৈতিক প্রতিহিংসার শিকার । মোঃ রিয়াজ বলেন, তিনি এই বিষয়ে কিছুই জানেন না।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।