ব্রেকিংঃ

তেতুলিয়ায় কোস্ট গার্ডের অভিযানে ড্রেজার মেশিন আটক” ৫ লক্ষ টাকা জরিমানা।।

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলার তেতুলীয়া নদীর হাসের চর এলাকা থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করার সময় দুটি লোড ড্রেজার মেশিন আটক করেছে ভোলা কোস্ট গার্ড।
মঙ্গলবার দুপুরে কোস্ট গার্ডের নিয়মিত টহল অভিযানে ড্রেজার মেশিন দুটি আটক করা হয়। পরে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার সাইফুর রহমানের কাছে লোড ড্রেজার মেশিন দুটি হস্তানান্তর করেন কোস্ট গার্ড। মোবাইল কোর্টের মাধ্যমে ৫ লক্ষ টাকা জরিমানা করা হয়। কোস্ট গার্ড দক্ষিন জোন স্টাফ অফিসার অপারেশন লেফটেন্যান্ট খন্দকার শাফকাত আহমেদ (এক্স বিএন) জানান, আমাদের নিয়মিত টহল অভিযানে বোরহানউদ্দিন উপজেলার তেতুলীয়া নদী থেকে লোড ড্রেজার মেশিন দুটি আটক করা হয়েছে। যাহা উপজেলা প্রশাসনের কাছে হস্তানান্তর কারা হয়। জলদস্যুর বিরুদ্ধে ও অবৈধ ভাবে বালু উত্তোলন বন্ধে আমাদের অভিযান চলমান আছে। বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার সাইফুর রহমান জানান, বোরহানউদ্দিন উপজেলর তেতুলীয়া নদীতে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে আমাদের অভিযান চলমান আছে।
উল্লেখ্যঃ বোরহানউদ্দিন উপজেলার তেতুলিয়া নদীর হাসের চর এলাকায় ৫ টি লোড ড্রেজার মেশিন দিয়ে প্রতিদিন ও রাতে অবৈধভাবে আবাদি ফসলি জমির মাটিসহ বালু উত্তোলন করে আসছে বালু ব্যবসায়ী আল আমিন মোল্লা, নুরু ড্রেজার, মাইনুদ্দিনসহ ভোলার কয়েক জন বালু ব্যবসায়ী। বিষয়টি কোস্ট গার্ড নজরে নিয়ে ২ টি লোড ড্রেজার মেশিন আটক করায় বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন চরে চাষাবাদ করা শত- শত কৃষকরা।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।